你好朋友你好吗我是 steemit 的新手请帮帮我

in #lovely5 days ago

আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তির বিশেষ হ্যাংআউটের বিশেষ পুরস্কার : Giveaway [দ্বিতীয় দিন]
rme (89)ADMIN✠ Founder 🔯in আমার বাংলা ব্লগ • 21 hours ago
3.1.png

বিগত ১১ই জুন ২০২৪ ছিল "আমার বাংলা ব্লগের" তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত বিশেষ হ্যাংআউট । এই হ্যাংআউট-কে এবার অনেকগুলি সেগমেন্টে বিভক্ত করা হয়েছিল । একদিনে না করে মোট তিনদিন ধরে এবারের বর্ষপূর্তির বিশেষ হ্যাংআউট অনুষ্ঠিত হয়েছে । প্রথম দিন অর্থাৎ ১১ জুনের অনুষ্ঠানের সময় ছিল ২ ঘন্টা, ১২ জুন ছিল ২ ঘন্টার এবং ১৩ জুন ছিল ৫ ঘন্টার । তাই তিনদিন মিলিয়ে এবার আমাদের হ্যাংআউট এর মোট সময় ছিল
꧁দ্বিতীয় দিবস꧂
ꕥ ভেন্যু : "আমার বাংলা ব্লগ" এর অফিসিয়াল ডিস্কর্ড চ্যানেল
ꕥ সময় : ১২ জুন ২০২৪, ভারতীয় সময় রাত সাড়ে আটটা

𓇻 অফিসিয়াল থিম সং প্লে করা

𓇻 কমিউনিটির সদস্যদের পার্টিসিপেন্টে কুইজ কনটেস্ট

𓇻 কমিউনিটির সদস্যদের পার্টিসিপেন্টে কবিতা আবৃত্তির উৎসব

𓇻 কমিউনিটির সদস্যদের পার্টিসিপেন্টে গানের উৎসব

𓇻 এয়ারড্রপ এবং গিভওয়ে।

"আমার বাংলা ব্লগের" তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত বিশেষ হ্যাংআউট সম্পর্কে আমার ধারাবাহিক পোস্ট লেখা শুরু করেছি গত ১৪ই জুন থেকে। প্রতিটা সেগমেন্টের অতি সংক্ষিপ্ত বর্ণনার সাথে আমার নিজস্ব অনুভূতি ও চিন্তাভাবনা শেয়ার করে চলেছি । আর সেই সাথে প্রত্যেকটা সেগমেন্টে যে বিশেষ পুরস্কার রাখা হয়েছিল আমার তরফ থেকে সেগুলোও দেওয়া শুরু করেছি । এটি চলবে এই সপ্তাহ জুড়ে ।

আমাদের কমিউনিটির এই বিশেষ হ্যাংআউট এ অনেক টাইপের পুরস্কার রাখা হয়েছিল । প্রধান ধরণ ও স্ট্যাটাস নিচে দেয়া হলো -

০১. কমিউনিটির অ্যাডমিন এবং মডারেটরদের পক্ষ থেকে
০২. কমিউনিটির ফাউন্ডারের পক্ষ থেকে

এবার আসি কি কি টাইপের পুরস্কার রাখা হয়েছিল -

০১. কনটেস্ট প্রাইজ : বর্ষপূর্তির বিশেষ কন্টেস্টে (মোট ৩ টি) যাঁরা অংশগ্রহণ করেছিলেন তাঁদের জন্য কমিউনিটির পক্ষ থেকে মোট ২,৭৫০.০০ স্টিম পুরস্কার রাখা হয়েছে ।
Status : Processing⌛

০২. হ্যাংআউট কুইজ : দু'দিন ধরে আয়োজিতএই কুইজ কন্টেস্টে অ্যাডমিন/মডারেটরদের তরফ থেকে ১০০ স্টিম আর আমার তরফ থেকে ২১০ স্টিম কুইজ প্রাইজ রাখা হয়েছিল । সর্বমোট ৩১০ স্টিম ।
Status : processed ✅

০৩. কমিউনিটিতে নিজেদের অনুভূতি শেয়ার : এই সেগমেন্টে অংশগ্রহণকারীদের জন্য অ্যাডমিন/মডারেটরদের তরফ থেকে পুরস্কার ছিল ৭৫ স্টিম আর আমার পক্ষ থেকে ছিল ৩০০ স্টিম । সর্বমোট ৩৭৫ স্টিম ।
Status : processed ✅

০৪. ভিডিও মেসেজ (শুভেচ্ছাবার্তা) : এই ভিডিওবার্তায় অংশগ্রহণকারীদের প্রত্যেকের জন্য কমিউনিটির তরফ থেকে পুরস্কার ছিল সর্বমোট ৪২০ স্টিম ।
Status : processed ✅

০৫. কমিউনিটির এন্টারটেইনমেন্ট পর্বে কবিতা আবৃত্তি : এই সেগমেন্টে অংশগ্রহণকারীদের জন্য অ্যাডমিন/মডারেটরদের তরফ থেকে পুরস্কার ছিল ৪০ স্টিম আর আমার পক্ষ থেকে ছিল ১৬০ স্টিম । সর্বমোট ২০০ স্টিম ।
Status : processed ✅

০৬. কমিউনিটির এন্টারটেইনমেন্ট পর্বে সঙ্গীত পরিবেশন : এই সেগমেন্টে অংশগ্রহণকারীদের জন্য অ্যাডমিন/মডারেটরদের তরফ থেকে পুরস্কার ছিল ৬০ স্টিম আর আমার পক্ষ থেকে ছিল ২৪০ স্টিম । সর্বমোট ৩০০ স্টিম ।
Status : processed ✅

০৭. সিরিজ giveaway : কমিউনিটির তরফ থেকে কমিউনিটির ডিসকোর্ড সার্ভারের # general chat চ্যানেলে আয়োজিত করা হয় এই বিশেষ giveaway সিরিজের। ধারাবাহিকভাবে তিনদিনে সর্বমোট ৩৭টি giveaway দেওয়া হয় যার মোট প্রাইজমানি ছিল ১,০৫০ স্টিম এর ।
Status : Processing⌛

০৮. স্পেশ্যাল এয়ারড্রপ : কমিউনিটির অ্যাডমিন/মডারেটরদের তরফ থেকে কমিউনিটির ডিসকোর্ড সার্ভারের # giveaway চ্যানেলে আয়োজিত করা হয় এই বিশেষ এয়ারড্রপ এর । তিনদিনে মোট ১৭টি সিরিজ এয়ারড্রপ । মোট পার্টিসিপেন্ট ছিল ৯০+ জন প্রতিটা এয়ারড্রপে। মোট পুরস্কার ছিল ২৪০ স্টিম ।
Status : processed ✅

০৯. বর্ষসেরা পুরস্কার : কমিউনিটির তরফ থেকে বিভিন্ন ক্যাটেগরিতে বর্ষসেরা বেশ কয়েকজনকে পুরস্কৃত করা হয়েছে । ধারাবাহিকভাবে মোট ৭ টি ক্যাটেগরিতে সর্বমোট ১৭টি পুরস্কার দেওয়া হয় যার মোট প্রাইজমানি ছিল ৮৫০ স্টিম এর ।
Status : Processing⌛

গত সাতটি পর্বে আমি আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তির বিশেষ হ্যাংআউটের "নিজের অনুভূতি শেয়ার", "ভিডিও শুভেচ্ছা বার্তা", "কুইজ কনটেস্ট [প্রথম দিন]", "Giveaway [প্রথম দিন]", "কুইজ কনটেস্ট [দ্বিতীয় দিন]", "কবিতা আবৃত্তি" এবং "সংগীত পরিবেশন" সেগমেন্টের পুরস্কার প্রদান সম্পন্ন করেছি । আজ আমি তৃতীয় বর্ষপূর্তির বিশেষ হ্যাংআউটের দ্বিতীয় দিনের "সিরিজ giveaway" সেগমেন্টে আমার তরফ থেকে যে পুরস্কারের কথা ছিল সেটা প্রদান করছি

ABB Anniversary Hangout - "Special Series Giveaway (Second Day)" :: Places & Prizes

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60932.34
ETH 3380.87
USDT 1.00
SBD 2.50