Love

in #love7 years ago

সাগর থেকে এক বালতি পানি নিলে বুঝা যাবে না যে সাগরের পানি কতটুকু কমে গেলো আবার এক বালতি পানি থেকে এক চামুস পানি নিলেও বুঝা যাবে না কতটুকু পানি কমে গেল। ঠিক তেমনি হয়েছে আমার অবস্থা। বুকের ভিতরে এতো বেশি পরিমানে কষ্ট জমা হয়ে গেছে যে ছোট ছোট কষ্ট গুলো আর কষ্ট মনে হয় না। বুকের ভিতরটা যেনো পাথর হয়ে গেছ। মনটা যেনো অনুভূতিহীন হয়ে গেছে।
.
কিন্তু এমনতো ছিলাম না আমি? অন্য দশ জন সাধারণ মানুষের মত ছিলাম, হাসি খুশিতে ভরা ছিলো জীবনটা। কত স্বপ্ন দেখতাম কিন্তু এখন আর হাসতে পারি না, পারি না কোন স্বপ্ন দেখতে। ভয় হয় খুব, আবার যদি এই হাসি থেমে যায়, আবার যদি স্বপ্ন গুলো ভেঙ্গে যায়।
.
জীবনে এনেক ভুল করেছি কিন্তু সবচেয়ে বড় ভুল কি সেটা বুঝতে পারছি না। অনেকেই বলে তোমাকে ভালোবাসাটাই ছিলো আমার জীবনের বড় ভুল কিন্তু আমার কাছে সেটা মনে হয় না। কেনো মনে হয় না তার কোন ব্যাখ্যা আমার কাছে নেই।
.
মাঝে মাঝে ভাবি তুমি কি আমাকে ঠিকিয়েছো নাকি আমি নিজের কারনে নিজেই ঠকেছি। তবে দোষ যারই হউক না কেনো, একটা কথা ভেবে খুব শান্তি পাই যে, "তুমিও আমাকে ভালোবেসেছিলে" আর আমি 'আজও তোমার অপেক্ষায়' পারলে ফিরে এসো......!

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64582.42
ETH 3502.70
USDT 1.00
SBD 2.46