love this

in #love2 years ago

আজ স্থানীয় মিরপুর মার্কেটে একটা স্বনামধন্য শো-রুমে আমার বাচ্চাদের জন্য কিছু কেনাকাটা করতে গিয়েছিলাম। আমি কেনাকাটা করলে ঐ শো রুমেই করি। মোটামুটি ভাবে শো রুমের ম্যানেজার সহ সকলেই আমাকে চিনে জানে।
কেনাকাটার শেষ দিগে নিজের জন্য একটা প্যারফিউম কিনতে গেলাম একজন মেয়ে সেলসম্যানের কাছে, মনে হলো মেয়েটা আমাকে দেখেই পছন্দ করলো না। আমাকে দেখেই মনে হলো রাগ করলো। বললো আপনার বাজেটের কোনো সেন্ট প্যারফিউম এখানে নেই। আপনার বাজেট কত? আমি বললাম আপনার বাজেটের মধ্যে দেখান। সে একটা প্যারফিউম বের করে বললো। আপনি কিনতে পারবেন না। কথা বলতে বলতে আমি প্যারফিউমটা হাতে একটু স্প্রে করলাম। সাথে সাথে সেলসম্যান মেয়েটা আমার উপরে এমন ক্ষেপলো। খুব খারাপ ব্যবহার করলো। আমি তাকে উচ্চস্বরে বললাম আপনি আমাকে কি মনে করছেন। এমন ব্যবহার করছেন কেনো? আপনাদের এই শো রুমে যাদের সামর্থ্য নাই তারা কখনোই আসবে না। আমার কেনার সামর্থ্য না থাকলে আমিও এখানে আসতাম না।
আমার উচ্চস্বরে কথা শোনায় ম্যানেজার সহ সকলেই ছুটে আসলো। আমাকে দুঃখ প্রকাশ করলো। সব কিছু সমাধানও হলো।
এখানে বিষয়টা হলো। মেয়েটা আমার শারীরিক গঠন পোশাক দেখে আমার অবস্থান বিবেচনা করলো।
কোনো মানুষকে তার স্বাস্থ্য শারীরিক গঠন চেহারা সৌন্দর্য পোশাক দেখে মানুষ সম্পর্কে ধারণা করা বর্তমান সময়ে সম্পুর্ন বোকামী। মানুষের চেহারা পোশাক দেখে মুল্যায়ন না করে কর্ম দ্বারা মুল্যায়ন করতে হবে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67655.95
ETH 3799.02
USDT 1.00
SBD 3.53