ব্রেকাপ

in #love7 years ago

আয়েশা--- হারামী তোর লগে ব্রেকআপ।
রাজ-- ওকে ফাইন। আমিও ব্রেকআপ।
আয়েশা-- তুই আর আমারে জীবনেও ফোন দিবি না।
রাজ--- আমার কি বালের ঠেকা তোরে ফোন দিমু?
আয়েশা-- কি কইলি তুই? আমারে গালি দিলি?
রাজ-- কই গালি দিলাম?
আয়েশা-- ওই কুত্তা ছেলে তুই একটু আগে আমারে গালি
দিস নাই?
রাজ--- ওইডা গালি হইলো নাকি? সামান্য মুখ খারাপ করাও
যাইবো না ঝগড়ার সময়? আর "বাল" একটি
ইন্টারন্যাশনাল কথা।
..
আয়েশা ফিচফিচ কান্না শুরু করলো ,,,
..
রাজ-- ওই কাঁন্দিস ক্যান তুই?
আয়েশা-- তোর কি হারামী? আমার মন চাইসে
বলে কাঁন্দি। তোর সমস্যা কি?
রাজ-- তোর কাঁন্না আমার কানে আসে ক্যান?
আয়েশা--- একশো বার আসবো, হাজার বার
আসবো।
রাজ-- ওই।
আয়েশা--- কি?
রাজ-- কাঁন্দিস না।
আয়েশা--- ক্যান কাদঁবো না?
রাজ--- তুই কাঁদলে ভালো লাগেনা। বুকের মধ্যে
হাঁসফাঁস লাগে।
আয়েশা-- তোহ তুই বকা দিলি ক্যান?
রাজ--- আহ... কপাল। এইডা কোনো বকা না। এইডা জাস্ট
এক্সপ্রেশন। বিরক্ত হইলে এইসব বলাই যায়।
আয়েশা-- কি,,ইইই তুই আমার উপর বিরক্ত!
রাজ--- আহ্, আমি কি ওইটা কইছি?
আয়েশা--- সেইডাইতো কইলি! রাজ-- উফফফফ!.
আয়েশা--- এই যে বিরক্ত হইলি!
রাজ-- ধুর্বাল!
আয়েশা--- আবার! আবার তুই..! দাড়া আমি
এখনোই ছাদ থেকে লাফ দিমু।
রাজ-- তুই ছাদে উঠবি ক্যামনে? তোদের ছাদের গেটে তালা দেওয়া?
আয়েশা--- আম্মার কাছ থেকে চাবি নিয়া যামু।
রাজ--- কি কইয়া চাবি নিবি? বলবি আমি
আয়েশা---আত্মহত্যা করমু আম্মা, চাবি দাও? আমার যেমনে ইচ্ছা তেমনে চামু। এইসব বইলা
দেওয়ার তুই কে কুত্তা ছেলে!
রাজ--- কইতেতো হইবোই। তুই মরলে আমি
প্যারা থাইক্কা বাঁচুম। তাই হেল্প করতেছি। খালি খ্যাক
খ্যাক খ্যাক...
আয়েশা-- এতো মজা, না? আমি মরলে আরেক
মাইয়ার লগে ঢিস্টিং ঢিস্টিং করবা? সেইটা আর আমি
হইতে দিতেছি না
সোনা। যা আমি আত্মহত্যা করলামনা। আমি তোরে
আরো প্যারা দিমু। তোর জীবনডা জ্বালায়া অঙ্গার
কইরা দিমু কুত্তা। আমি তোরেই বিয়া করমু। বিয়া কইরা
চব্বিশ ঘন্টা আমি তোরে জ্বালামু। তোরে আমি
ছাড়খার কইরা দিমু। তুই কই এখন কুত্তা?
রাজ--- হোস্টেলে।
আয়েশা--- আধঘন্টার মধ্যে কাজী অফিসের
সামনে আসবি। না আসলে গুন্ডা দিয়া তোর হাত পা
আমি ভাঙ্গামু, বুঝছোস? রাজ--- বুঝলাম।
আয়েশা--- তোহ বুঝলে চুপ কইরা আছোস ক্যান? তাড়াতাড়ি
আয়।
রাজ--- এহহহহ! আমার বালের ঠেকা পড়ছে
তোরম তো মাইয়ারে বিয়া করতে!
আয়েশা--- কি!!! এই কুত্তা! দাড়া কুত্তা আমিই আসতেছি তোর
হোস্টেলে... আজকে তোর একদিন কি আমার
একদিন।
..
একটু পড়েই পাগলী টা হোস্টেলে হাজির " আশিক এর কলার ধরেই হোস্টেল থেকে বের করে নিয়া আসলো
"
আয়েশা এই কুত্তা বিয়ে করবি না " না বিয়ে করবো না"
আয়েশা- এই রিকশা এদিকে আসো মামা" এই খান থেকে সোজা কাজি অফিস এ যাইবা "
রাজ- অই কুত্তী তুই আমাকে কই নিয়া যাস "
আয়েশা- কোন কথা বলবী না হারামী "কথা বললে ঘুসি দিয়ে নাক ফাটিয়ে দিবো " এখন কাজি অফিসে যাবি আমাকে বিয়ে করবি ""
ছেলে - হাহাহাহাহহাহাহাহহাহা খুব খুশি হইলাম রে পাগলী " তুরে এত্ত গুলা আই লাভ উ"
আয়েশা হইছে আর পাম দিস না ফেটে যাবো "হাহাহাহাহাহা
I love u poagol" love u 2 pagli "
রাজ-- জান একটা পাপ্পী দে তো "
আয়েশা-- এই হারামি লুইচ্চা বিয়ে করার আগেই এই রাস্তা তেই পাপ্পী চাস " চুপ করে বসে থাক বাচ্চা ছেলেদের মতো আগে বিয়ে করে বাসায় নিয়ে চল এরপর তুকে পাপ্পী দিতে দিতে অজ্ঞান করে ফেলব,,,,,,,

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62871.68
ETH 3441.39
USDT 1.00
SBD 2.51