ভালবাসার কাহিনী।

in #love6 years ago

সবাইকে নিয়ে ভাবতে ভাবতে হঠাৎ তোমার কথা মনে পড়লো,,রুম্পা তোমার কথা মনে পড়তেই এক সময় আমার কয়েক ফোটা অস্রু গড়িয়ে পড়লো,,,আমার গায়ের কাপড়ে,,,এক সময় কাপড় ভিজে জড়ে পরলো মাটিতে,,, আর মাটি থেকে,,,জল তুলতেই,,,মাটি আমার জল গুলো লুকিয়ে পেললো তার বিশাল দেহের ভেতরে,,,,অনেক খুজেছি,,,পাইনি খুজে,,,তাই সেই দিন থেকে প্রমিস করলাম,,,আমি আমার সেই অস্রুকে খুজে বের করবো,,,,তাই সেইদিন থেকেই বলে ছিলাম যতদিন না পাই ঠিক ততদিন তোমাই আমি মনে রাখবো,,, রুম্পা ততদিন আমি তোমায় ভালোবেসে যাবো,,,তার সাথে এ ও প্রমিস করলাম,,,যেদিন খুজে পাবো আমার সেই হারানো অস্রু,,,সেদিন আমি আর তোমাকে ভালোবাসবো না,,,তোমাকে মনে করবোনা,,,,l promiss u realy,,,,,,রাকিব,,রুম্পা,,,,,,,
পারি না লিখতে তবুও লিখলাম,,,,,

IMG_4367.JPG100_3183.JPG

Sort:  

This post has received a 3.13 % upvote from @drotto thanks to: @rakibuli.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42