love story

in #love7 years ago

আমি :- আপনি কি সিঙ্গেল?
মেয়ে :- না!আমার bf আছে।
আমি :- আচ্ছা
মেয়ে :- আপনি কি সিঙ্গেল?
আমি :- নাহ্! আমার am আছে
মেয়ে :- কিহ্ am মানে কি?
আমি :- am = Android mobile
মেয়ে:- আপনি লোকটাতো বেশ মজাদার
আমি:- আপনি লোকটা তো বেশ সাজাদার
মেয়ে :- আপনি তো একটা আবাল।
আমি :- আপনি একটা গাজাখোর
মেয়ে :- বেয়াদব।
আমি :- বেয়াক্কেল

মেয়ে :- ব্লক চিনেন
আমি :- আপনার একাউন্ট খেয়ে দেব
মেয়ে :- আপনারে কাছে পেলে আমি জন
সিনা হয়ে যেতাম
আমি :- আপনারে কাছে পেলে আমি ইমরান
হাশমি হয়ে যেতাম
মেয়েতো মনে মনে বলে,
ওরে বাবা, "এ দেখি পুরাই আগুন ছেলে"
"একেই আমার দরকার।
আসলে এমনটাই হয়, সব মানুষই স্মার্ট ছেলে/
মেয়ে পছন্দ করে। স্মার্ট বলতে লেফাফা
দুরস্থ নয় বরং কথা বার্তার স্মার্টনেস। লুল
টাইপ ছেলে মেয়েদের কেউই পাত্তা দেয়না,
কারণ সবাই সুযোগে হাত ঝেড়ে নেয়!
মেয়ে :- আসলেই কি আপনার GF TF নাই?
আমি:- হা, TF আছে।
মেয়ে :- TF মানে আবার কি?
আমি :- TF = time pass friend.
মেয়ে :- সেটা আবার কে??
আমি :- আপনি!
মেয়ে :- কিহ্ আমি আপনার TF!
আমি:- না এই পোস্ট যারা পড়ছে তারা সবাই
আমার TF।
মেয়ে :- কি করে বুঝলেন?
আমি :- কারণ তারা টাইম পাস করে পোস্ট
পড়তে পারে,
কিন্তু তারা কমেন্ট করতে পারেনা।
মেয়ে :- কেন?
আমি :- কারণ তারা সবাই সেলিব্রেটির
দৌড়ে আছে , কমেন্ট
করলে জাত যায়, প্রেস্টিজে লাগে।
মেয়ে :- ও আপনিও কি সেলিব্রে

Sort:  

ha ha ha, am is a gd partner

hahahhaah.... react

nice story

great story..

you follow same style in all of your posts, it looks good.

very funnyable

Your blog has been beautiful.I upvoted you.
Please upvote me........
Please replay my comments.
also I followed you. Please follow me......

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64689.27
ETH 3135.60
USDT 1.00
SBD 2.56