প্রেম করা জায়েজ নাকি না জায়েজ?????

in #love9 days ago

আসসালামুআলাইকুম। আশা করি সবাই ভাল আছেন।
আজকের টপিক হলো প্রেম করা কি জায়েজ না নাজায়েজ

প্রেম কটা পাপ আমরা সবাই জানি। কিন্তু কেন আমরা এটা করি।তা কি আপনি জানেন???
না জানলে সমস্য নাই আমি আপনাদের বলর চেষ্টা করবো

প্রেম ভালবাসা করা জায়েজ আছে। এটা শুধু মাত্র নিজের বউয়ের সাথে

কেউ যদি বিয়ের আগে এটা করে তাহলে সে গুনাগার হবে।এই গুনাহ টি হবে কবিরা গুনাহ।
কবিরা গুনাহ মানে বড় গুনাহ।

আমাকে অনেকজনি বলে এই বয়সে প্রেম করবি নাতো কোন বয়সে করবি।এখনি তো করার সময়।

আমি তাদেরকে বোঝানোর চেষ্টা করি, কিন্তু তারা বুঝতে চায় না।

আমটা আল্লাহর কাছে দোয়া করতে পারি এভাবে,
আল্লহ আমার জন্য যে মেয়েটি উত্তম, যে মেয়েটি নেককার, যে মেয়েটি পর্দাচীল, যে মেয়েটি আমার জন্য সব দিক দিয়ে ভালো হবে, যাকে নিয়ে জ্ন্নাতে যেতে পারব আল্লাহ তুমি তাকে আমার স্ত্রী বানিয়ে দিও

আমিও এটায় চায় আল্লাহর কাছে

আলাহ তুমি আামাদের দোয়াকে কবুল করো আমিন, আমিন, আমিন।

তাহলে বেঝা গেল এটা করা হারাম কেননা এটা যেনার দিকে নিয়ে যায়।
সমাজে কুবৃত্তি বৃদ্ধি পায়। এছাড়া আরও নানাবিধ কারন আছে।

যদি কোনো কিছু ভুল বলে থাকি তাহলে কমেন্টে বলে যাবেন।

সকলের ভালবাসা একান্ত কাম্য। সকলের প্রতি ভালবাসা রইলো

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56965.36
ETH 2498.49
USDT 1.00
SBD 2.34