প্রেমের সবচেয়ে সুন্দর শব্দ

in #love2 years ago


আমি কতটা জীবন রেখেছি তাতে কিছু যায় আসে না, গুরুত্বপূর্ণ বিষয় হল আমি সারা জীবন তোমার সাথে থাকব। আমি তোমার জীবনে এমন কিছু সুন্দর হতে চাই যেটা তোমার মনে এলে তোমার ঠোঁটে হাসি ফোটে। আমি যদি তোমার ভালবাসার সবকিছুই পেতাম। পরের কথা, তোমার পরে আর কাউকে ভালোবাসবো না, কিন্তু আগে তোমায় ছাড়া ভালোবাসা জানতাম না। তুমি না থাকলেও আমাকে তোমার সাথে বেঁধে রাখো, তুমি যতই দূরে থাকো না কেন আমি তোমার ছায়া অনুভব করি। ভালবাসা আপনার জন্য যথেষ্ট, এবং আমি আপনাকে যথেষ্ট না. আমি তোমাকে এতটাই ভালোবেসেছিলাম যে তুমি যখন আমার থেকে দূরে থাকো, তখন সবকিছু তোমার থেকে অনুপস্থিত। প্রেম যদি লিখিত শব্দ হত, আমার কলম শেষ হয়ে যেত, কিন্তু ভালবাসা আত্মা দেয়, তাহলে আমার আত্মা কি আপনার জন্য যথেষ্ট হবে? আমি শুধু চাই তুমি চিরকাল আমার জীবনে থাকো। আমি তোমাকে এতটাই ভালবাসতাম যে জলে পরিণত হলে পুরো পৃথিবী ডুবিয়ে দেবে। ভালোবাসায় বলা হয় আলিঙ্গনই জীবন। আমি তোমাকে রাখি কারণ তুমি আমার সবচেয়ে মূল্যবান জিনিস। কিভাবে আমি তোমাকে নিজের চেয়ে বেশি ভালবাসতে পারি না এবং আমার হৃদয়ের প্রতিটি স্পন্দন তোমার নামে স্পন্দিত হয়। আমি তোমাকে আমার নিঃশ্বাস, তোমার নিঃশ্বাস, এবং তাদের সকলকে ভালবাসি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61825.46
ETH 2454.71
USDT 1.00
SBD 2.60