love

in #love11 months ago

ভালবাসার রাজ্যে, আমার হৃদয় উড়ে যায়,
আবেগের একটি সিম্ফনি, উজ্জ্বল উজ্জ্বল।
তোমার উপস্থিতি, একটি বালাম, একটি কোমল আলিঙ্গন,
জীবনের জাদুময় স্থান মাধ্যমে আমাকে গাইড.

তোমার চোখ, যুগল তারা, যে আমার পথ আলো করে,
প্রতিটি নজরে, আমার উদ্বেগগুলি গলে যায়।
তোমার স্পর্শ, মৃদু হাওয়া, এত মহৎ,
একটি আগুন জ্বালানো যা স্থান এবং সময় অতিক্রম করে।

তোমার হাসিতে আমি সান্ত্বনা ও শান্তি পাই,
একটি অভয়ারণ্য যেখানে আমার উদ্বেগ বন্ধ হয়.
তোমার হাসি, সঙ্গীতের মত, আমার আত্মায় খেলা করে,
একটি সুর যা আমাকে পুরো অনুভব করে।

একসাথে আমরা নাচছি, আবেগের আলিঙ্গনে,
দুটি আত্মা জড়িত, একটি স্বর্গীয় অনুগ্রহ।
প্রেমের মিষ্টি সিম্ফনিতে, আমরা আমাদের গান খুঁজে পাই,
চিরতরে জড়ানো, যেখানে আমরা অন্তর্গত।

তাই আমাদের ভালবাসা চিরকাল স্থায়ী হোক,
একটি প্রেমের গল্প লেখা, নির্ভেজাল এবং নিশ্চিত।
তোমার বাহুতে, আমি আমার আনন্দ খুঁজে পেয়েছি,
তোমার জন্য আমার ভালবাসা, একটি চিরন্তন আলো।
m_103d17fe.jpg

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 71297.37
ETH 3698.84
USDT 1.00
SBD 3.75