কবিতা " টিপ পিট বৃষ্টিতে ভিজতে চাই তোমাকে নিয়ে "

in #love10 months ago

টিপ টিপ বৃষ্টির মধ্যে আমি ভাসি,
আমার চোখে তুমি একটি ছোঁয়া হাসি।
প্রেমের বৃষ্টি বুকে তুমি বৃষ্টির মতো,
পূর্ণিমার রাতে তুমি চাঁদের মতো।

জীবনের সাথে সাথে বদলে যায় দিন,
বৃষ্টির বুনাইতে তোমার ছোঁয়া আছে সবয়।
প্রেমের স্পর্শে মন হোক সবুজ গাছের মতো,
টিপ পিট বৃষ্টিতে ভিজতে তোমাকে নিয়ে প্রিয়া।

বৃষ্টির গোলাপে মন হোক খোলামেলা,
স্মৃতির সঙ্গে তুমি হোক সবসময় মেলা।
জীবনের সব বৃষ্টি আমাদের প্রেমে মিলে,
টিপ পিট বৃষ্টিতে আমি ভিজতে চাই তোমায়।

বৃষ্টির শব্দে গান গাই তোমার মনে,
সৃষ্টি করি একটি প্রেমের সুখের গল্প।
টিপ পিট বৃষ্টিতে আমি প্রেমে ভিজতে চাই,
তুমি আমার জীবনে সব সময় থাকবে সাথে।

মেঘের বেলায় ছুটে আসো আমার পাশে,
বৃষ্টির বাজে আমি লিখি তোমার গান।
টিপ পিট বৃষ্টিতে ভিজতে তোমাকে নিয়ে প্রিয়া,
এ পৃথিবীর সব ভালুকে শুনাই আমি আমার আবেগের স্বপ্ন।

বৃষ্টির বুনাইতে পানির বুলবুল গান গায়, এমনকি ছোট্ট পুকুরের পানির গল্পও মন কে বুঝাতে পারে। টিপ পিট বৃষ্টি না কেমন একটি সোনালী স্বপ্নের সাথে মন কে মজা দেয়, একটি যে আমরা প্রতিবার পুনরায় অনুভব করি, যে আমাদের মন কে সর্বদা আনন্দিত করে।

টিপ পিট বৃষ্টিতে ভিজতে তোমাকে নিয়ে প্রিয়া, আমি আমার সব স্বপ্ন এবং আশা তোমার সাথে শেয়ার করতে চাই। এই বৃষ্টির অমৃত পানির মতো তোমার সাথে আমার জীবন প্রেমে পূর্ণ হোক, আমাদের সম্মিলন সব সময় মধুর হৃদয় ছুঁয়ে যাক.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64078.16
ETH 3471.05
USDT 1.00
SBD 2.52