Photography of Hibiscus Flower

in #loklast year

আমার স্টিমিট বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন।আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।আজ আমি আপনাদের সাথে সুন্দর জবা ফুলের একটি ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।আজ আমি আপনাদের সাথে সুন্দর হলুদ জবা ফুলের একটি ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।জবা ফুল বাংলাদেশের অধিকাংশ মানুষ চিনি। লাল জবা ফুল অসাধারণ একটি ফুল। এখন দেখতে অনেক সুন্দর। জবা ফুলে গাছ বড় ছোট বিভিন্ন কোন রকমের হয়ে থাকে । বাংলাদেশের যেকোনো স্থানে পাওয়া যায়। জবা ফুলের চারা সাধারণত বড় হয়। এই জবা ফুল এর ছবিটা তুলেছি রাস্তার পাশে একটি জবা ফুল এর।
জবা ফুল সাধারণত বিভিন্ন রঙের হয়ে থাকে। যেমন লাল সাদা হলুদ বেগুনি ইত্যাদি। তবে লাল জবা খুব বেশি পাওয়া যায়। জবা ফুল এর ফটোগ্রাফি কেমন হলো বন্ধুরা। তা সকলেই জানাবা।

FB_IMG_1684552594936_1.jpg

FB_IMG_1684552594936_2.jpg

FB_IMG_1684552594936_3.jpg
আশা করি আমার ফটোগ্রাফি করি সকলের পছন্দ হয়েছে। তাছাড়া জবা ফুল সকলে পছন্দ করে। আমার ফোটোগ্রাফি কেমন হলো তা কমেন্ট করে জানাও বন্ধুরা।

Sort:  

Beautiful flowers in a high quality photo. The colors of this plant impress with their fabulous beauty. Thank you very much.

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.13
JST 0.026
BTC 58110.30
ETH 2687.01
USDT 1.00
SBD 2.30