About life from my old dairy

in #life6 years ago

IMG_6661.JPG

''আমি জিয়া , আমিও আর দশজনের মত একজন মানুষ ৷ আমারও একজন 'মা' এবং একজন 'বাবা' আছে ৷ আমি দুইজনকে অনেক ভালবাসি ৷ আজ আমি তাদের জন্য এই পৃথিবীর জগৎকে চিনতে শিখেছি ৷কিন্ত ভাগ্যের কি নির্মম পরিহাস আজ আমি তাদের তেকে অনেক দুরে ৷আমি যত দুরে তাকি না কেন ,ওনাদের দুআ সবসময় আমার সাথে আছে ৷ ওনারা কখনো অভাব শব্দটি কি তা আমাকে বুঝতে দেয়নি ৷ আমার সব চাওয়া পাওয়া মহূর্তের মধ্যে পূরণ করে দিয়েছেন এবং এখনো দিচ্ছেন ৷ আজ আমি বড় হয়ছি ৷ আমাকে ওনারা স্বাধীনতা দিয়েছে ৷ আজ আমি নিজেকে বুঝতে শিখেছি,তাই নিজের প্রতিবাকে ঠিক মত গড়তে চেস্টা করতেছি৷ সবাই আমার জন্য দুআ করবেন ,যাতে আমি সফল হতে পারি ৷ যাতে আমি একটা সুন্দর জীবন তাদেরকে উপহার সরূপ দিতে পারি ৷''

The picture is taken in KLCC Park (Kuala Lumpur, Malaysia) using Canon DSLR camera.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60250.72
ETH 3377.07
USDT 1.00
SBD 2.52