ডেইলি রুটিনsteemCreated with Sketch.

in #life9 months ago

আমি খেলা দেখতে পছন্দ করি আমি। প্রত্যেকদিনই বিশ্বকাপের খেলা গুলো দেখে থাকি। আমি প্রত্যেকদিন সকাল সকাল ঘুম থেকে উঠি। সকাল বেলা ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করিয়ে এরপর হাত মুখ মুছে তারপরে আমি সকালে নাস্তা করি সকালে নাস্তা শেষ করার পর আমি বাড়ির কিছু কাজ করি আমার অনেকগুলো পাখি রয়েছে আমি পাখিগুলো দেখাশোনা করি। আমার একটি বিদেশী বিড়াল আছে আমি নিয়মিত তাকে খাবার দিয়ে থাকি বিদেশে বিড়ালটা নিয়মিত খাবার না দিলে তারা অসুস্থ হয়ে যায় দেশী বিড়ালের ওইভাবে খাবার দিতে হয় না কিন্তু বিদেশী বিড়ালকে নিয়মিত খাবার দিতে হয়। আমি পশুপাখির ভালবাসি তাইতো পশু পাখি নিয়ে থাকি আমি সব সময় পশু পাখির সেবা যত্ন করে থাকি আমার পাখিগুলোর সেবা-যত্ন করি পাশাপাশি আমার বিড়ালের সেবা যত্ন করে এভাবে আমার সারা দিন কেটে যায় আমি সারাদিনে রাত্রেবেলা বই পড়ি এবং সকাল দুপুর এই সময় আমি আমার কভু পাখিদের সাথে সময় পার করি। খেয়ে এবং বিড়ালের সাথে সময় পার করে আমার দিন ভালো হয়ে যায় বন্ধু-বান্ধবদের সাথেও আমি ঘোরাঘুরি করি তবে বেশিরভাগ সময় আমি আমার পাখি এবং বিড়ালকে নিয়ে থাকি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65560.09
ETH 3467.72
USDT 1.00
SBD 2.68