You are viewing a single comment's thread from:

RE: The one who can work harder can survive in this world

in #life6 years ago

আমি এ ছবিটি মালয়েশিয়া থেকে মালয়েশিয়া ইমিগ্রেশন অফিসের সামনে থেকে তুলেছিলাম কেন আপনার কাছে কি ছবিটি ভালো লেগেছে

Sort:  

আমি কি জানতে পারি আপনি ইমিগ্রেশন অফিসের সামনে কি জন্য গিয়েছিলেন.?

আমি ইমিগ্রেশন অফিস সামনে গিয়েছিলাম আমার একটি গুরুত্বপূর্ণ কাজের জন্য আমি বাংলাদেশ থেকে দূরে থাকি মালয়েশিয়াতে সেটিকে আপনাকে একবার বলেছি প্রতিটি দেশে থাকতে হলে নির্দিষ্ট কিছু নিয়ম কানুন মেনে থাকতে হয় সে নিয়ম-কানুন মেনে আমাদেরকে আমাদের পাসপোর্ট ঠিক করার জন্য ইমিগ্রেশন অফিসে যেতে হয় তাই আমি ইমিগ্রেশন অফিসে গিয়েছিলাম

আপনার কাজ কী সফল হয়েছে?

আমি প্রথমে একবার গিয়েছিলাম তখন আমার কাজটি সফল হয়নি তারপরে আবার কিছুদিন অপেক্ষা করার পর আমি আবার গিয়েছিলাম তারপরে আমার কাছে সফল হয়েছে আপনাদের দোয়ায় দোয়া করবেন যাতে আমার পরবর্তী কাজগুলো আরো বেশী সুন্দর এবং সফলভাবে শেষ করতে পারি

হ্যা আমার দোয়া সবসময় আপনার জন্য থাকবে কারন মানুষ মানুষের জন্য. আপনার কাজ কি সফল হওয়ার সম্ভাবনা আছে?

অবশ্যই আল্লাহর রহমতে সমস্যার সমাধান হওয়ার পথে আপনাদের দোয়া করেন আল্লাহ যদি থাকে আমার মা-বাবার দোয়ায় অবশ্যই আমি আমার যে কাজটি জন্য অপেক্ষা করছি সেটি সমস্যা সমাধান হয়ে যাবে

This comment has received a 0.27 % upvote from @booster thanks to: @enews202.

This comment has received a 0.29 % upvote from @booster thanks to: @shariarahammad.

This comment has received a 0.27 % upvote from @booster thanks to: @enews202.

This comment has received a 0.29 % upvote from @booster thanks to: @shariarahammad.

This comment has received a 0.26 % upvote from @booster thanks to: @enews202.

আমার কাছে ছবিটা ভাল লেগেছে তাই আপনার কাছ থেকে জিজ্ঞেস করলাম।

অবশ্যই অনেক অনেক ধন্যবাদ জানাবো কারন আমার ছবিটি আপনার কাছে ভালো লেগেছে সেই আসন অনেক প্রশংসনীয় নিজের সম্পর্কে যদি কেউ প্রশংসা করে তাহলে অনেক বেশি ভালো লাগে আপনাকে ও ধন্যবাদ আমার প্রশংসা করার জন্য

আসলে আপনি ঠিক কথা বলেছেন নিজের প্রশংসা করলে আমার কাছে ও অনেক ভাল লাগে. আপনি কি মালয়েশিয়াতে চাকরী করেন?

আপনি ঠিক কথা বলেছেন নিজের প্রশংসা নিজে কোন সময় করতে নেই অন্যজন যদি নিজের প্রশংসা করে তাহলে অবশ্যই অনেক বেশি ভালো লাগে হ্যাঁ আমি মালয়েশিয়াতে চাকরি করি

বোকারা নিজের প্রশংসা নিজে করে? আমি কি ঠিক বলছি?

অবশ্যই আপনি ঠিক কথা বলেছেন বোকারাই পারে নিজের প্রশংসা নিজে করতে কিন্তু একটি সুষ্ঠু সুন্দর মানুষ কোনভাবে পারে না নিজের প্রশংসা নিজে করতে এটি কোনো ভাবেই নিজেদের সাথে মানায় না

This comment has received a 0.26 % upvote from @booster thanks to: @enews202.

This comment has received a 0.29 % upvote from @booster thanks to: @shariarahammad.

This comment has received a 0.26 % upvote from @booster thanks to: @enews202.

This comment has received a 0.29 % upvote from @booster thanks to: @shariarahammad.

This comment has received a 0.26 % upvote from @booster thanks to: @enews202.

This comment has received a 0.29 % upvote from @booster thanks to: @shariarahammad.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71