You are viewing a single comment's thread from:

RE: Detailed discussion about the next life..part-01

in #life6 years ago

অনেক বেশি ভালো লাগলো আপনি অনেক সুন্দর ভাবে পরের জীবন নিয়ে একটি এপিসোড শুরু করলেন যা কিনা আমি মনে করি অনেক বেশি ভাললাগার মত এত সুন্দরভাবে সাজিয়ে গুজিয়ে আমাদেরকে বুঝানোর জন্য আপনি যেভাবে পোস্টারই করছেন তা আসলে প্রশংসনীয় ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য

Sort:  

প্রথমে ধন্যবাদ জানাচ্ছি চমৎকার মতামতের জন্য আসলে পরের জীবন সম্পর্কে আমাদের সকলেরই অনেক কিছু অজানা রয়েছে যা কিনা আমি সবার মাঝে একটু পরিষ্কার করে বুঝাতে চাচ্ছি তাতে করে পরের জীবন সম্পর্কে সুস্পষ্ট একটি ধারণা সবার মাঝে তৈরি হবে

আপনার সুন্দর পরিকল্পনা আমার কাছে অনেক বেশি ভাল লেগেছে আসলে পরের জীবন সম্পর্কে আপনার যে উদ্যোগ সেটি আমি মনে করি অনেক বেশি ভাল এবং কি সেটি সবার জানা উচিত এভাবে যদি চালিয়ে যান তাহলে একদিন আপনি steemit এ অনেক বেশি সফলতা অর্জন করতে পারবেন

তোমাকে কৃতজ্ঞতা জানাচ্ছি এই জন্য যে আমার সফলতা সহযোগিতার জন্য তবে যতদিন আমি steemit এ কাজ করবো বিষয়ভিত্তিক পোস্ট করে সবাইকে অনুপ্রাণিত এবং উৎসাহিত করার চেষ্টা করব ধন্যবাদ

এটি একটি মহা উদ্যোগ আমি মনে করি আপনার মত যদি সবাই চিন্তা করত তাহলে আমাদের এই বর্তমান পৃথিবী অনেক সুন্দরভাবে ভালোমানুষ ভরে উঠত আপনি অনেক সুন্দরভাবে কাজ করছেন যা কিনা আমি মনে করি অনেক বেশি ভাল এবং প্রশংসনীয় আপনি কি কালকে আবার এধরনের পোস্ট করবেন

ব্লগ পছন্দ করাতে আমি খুবই আনন্দিত এবং আমি আশা করছি এরকম পোস্ট কাল কেউ আবার করবো কারণ আমি প্রথমেই বলেছি যে এটা প্রথম পর্ব

This comment has received a 0.26 % upvote from @booster thanks to: @eliashossain.

This comment has received a 0.48 % upvote from @booster thanks to: @eliashossain, @eliashossain.

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53622.13
ETH 2208.05
USDT 1.00
SBD 2.29