#Club100 || The Diary Game Season 3 (21-10-2023)steemCreated with Sketch.

in #life10 months ago

আমি প্রতিদিন দেরি করে ঘুম থেকে উঠে কারণ আমি রাত্রেবেলা দোকান করে বাড়িতে দেরি করে ফিরি বাড়িতে দেরি করে ফেরার কারণে আমাদের দেরিতে ঘুমাতে হয়৷ আমার সকালে উঠতে দেরি হয়ে যায় সকালে উঠে আমি প্রথমে হাত মুখ ধুয়ে নেই এরপরে আমি সকালে নাস্তা করি সকালে নাস্তা শেষ করে আমি দোকানে চলে যাই। আপনার বাবার সকাল সকাল দোকান খুলে তিনি দোকানের যাবতীয় সব কাজ করে ফেলে আমি দেরি করে দোকানে যাই দোকানে যেয়ে আমি আমার কাজগুলো করে আমি দোকানে বসে পরি দোকানে আমার কাজ সারাদিন অনেক কাজ থাকে আমি সারাদিন ব্যস্তই সময় পার করি দুপুরবেলা আমি বাড়িতে চলে আসে দুপুরবেলা আমি বাড়িতে এসে দুপুরে খাবার খেয়ে কিছুক্ষণ বিশ্রাম নেই আবার দোকান খুলে দোকানে সারাদিন কেটে যায়। আসলে ব্যস্ত দিন পার করার কারণে আমার শরীর ও মন দুইটি ভালো আছে। অবসর জীবন ভালো লাগেনা ব্যাস তোমায় জীবনে ভালো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59111.01
ETH 2441.11
USDT 1.00
SBD 2.45