আমার প্রিয় বন্ধুরা। আমার পক্ষ থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা?দয়া করে post টা পরবেন?

in #life7 years ago

আমার post টা করার উদ্দেশ্য হলো?IMG_192519910.jpg
Steemit এ আমরা যারা বাংলাদেশ থেকে কাজ কোরি আসুন সবাই সবাইকে Flow কোরি। আমরা জোদি সবাই মিলে মিসে কাজ কোরি তাহলে অনেক কম সময়ে আমরা অনেক দুর আগাতে পারবো। Steemit এ ১জনের Help ছাড়া আর ১জনের আগানো অনেক কস্ট কর। তাই সকল বাংলাদেশি ভাইদের কাছে অনুরদ রোইল। আমার কথাটা ১টু ভেবে দেখবেন।

Sort:  

via ami to apiner all photos a ta votes korce apine amir all photos a ta votes den please follow me via.....

ok bay ami tomar all bot dibo?
thank

ভাই আমি আপনার সাথে এক মত আমি আপনাকে follow করছি আপনে ও আমাকে follow করেন https://steemit.com/@sajibsm

sajibsm bay
follow to follow

nice post follow ne and follow u

towrebe bay
u follow to my follow?

hmm..
ঠিক।
সবাই সবাই কে ফলো করেন!
ভাই আপনি আমাকে ফলো করেন।
ও আপ বোর্ড করেন।
আমি কোরছি আপনা কে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58805.73
ETH 2642.82
USDT 1.00
SBD 2.45