You are viewing a single comment's thread from:

RE: সমাজে বসবাসরত সকলের মধ্যে নিজেকে রুপান্তর করুন

in #life6 years ago

@zaku ভাই জান, আপনার এই লেখাটা পড়ে মনের vetore একটা আবেগ তৈরি হয়ে গেলো,,, আপনি এই লেখাটা এর মাধ্যমে যেটা বোঝাতে চেয়েছেন, সেটা হলো,, সময়ের সাথে সাথে আপনি যদি নিজেকে পরিবর্তন না করতে পারেন, তাহলে সমাজ থেকে আপনি অনেক পিছিয়ে যাবেন,,, আপনি 4 টি জিনিস খুব ভালো করে বুঝিয়েছেন,,, 1) পারসোনালিটি গড়ে তোলা,,,,, 2) আত্মনির্ভরশীল,,, 3) খাপ খায়িয়ে চলা,,, 4) নিজের সিদ্ধান্ত নিজে নেওয়া,,, আমার মনে হয়, একটা মানুষ মানুষের মতো মানুষ হতে গেলে এই 4 টি জিনিস খুব ভালো করে দরকার,, আর আপনি সেটা বুঝিয়েছেন,,, অসংখ্য ধন্যবাদ আপনাকে,, আমি আপনাকে ফলো করলাম, upvote দিলাম,,, আসা করি, আগামী দিনে আরও অনেক কিছু জানতে পারবো আশায় রইলাম আপনার,,,

Sort:  

You got the right point. Thumbs up

@zaku ভাই,,,,, ধন্যবাদ আপনাকে, আমি steemit এ নিউ member, আমি চেষ্টা করছি কিছু করার কিন্তু কিছু করতে পারছি না,, কিন্তু আপনাদের মতো বড় মানুষ রা আমাকে সাহায্য করবেন প্লিজ,, আপনারা steemit এ অনেক পুরোনো,,, আপনাদের কাছে থেকে অনেক কিছু জানতে পারবো,,

Join our community we will help you to grow up here. Details about our community In this post : Why @steemitbd is the best communication for Bangladeshi Newbie Users. (Find Out Here)

@zaku ভাই কিসের moddhe আমি join korbo, বুঝতে পারছি না, আমি আপনার link টা click করে ছিলাম, কিন্তু কিছু বুঝতে পারছি না,,,,

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60589.35
ETH 2628.62
USDT 1.00
SBD 2.53