প্রেমের সাতকাহন - "কিছু ভ্রান্ত ধারণা

in #llast year

০২. "তোমাকে আমি আমার জীবন দিয়ে ভালোবাসি" - কচু ভালোবাসি, মধু ফুরালে মৌমাছি ডানা মেলবে ফের ।

০৩. "তোমাকে না পেলে এ জীবন আমি শেষ করে দেব" - এই কথা বলা প্রেমিক/প্রেমিকা প্রেম জলাঞ্জলি দিয়ে দিব্যি আরেকজনের সাথে চুটিয়ে সংসার করছে, কেউ তো মরেনি, দিব্যি আছে ।

০৪. "তোমার রূপে আগুন জ্বলে" - ধুর কলার রূপ, এক ঘেয়ে চেহারা দেখতে দেখতে আর ভালো লাগে না, ও পাড়ার মৌটুসি কি দারুন দেখতে মাইরি !

০৫. "তোমাকে আমি মরণের পরেও এভাবে ভালোবেসে যাবো" - এই কথা বলার পরের সপ্তাহেই ব্রেক আপ ।

০৬. "ওগো তোমার ওই দু'চোখ আমাকে পাগল করেছে" - এই কথা বলবে যখন, তখনও চোখ থাকবে মেয়েটির বুকের দিকে ।

০৭. "তোমার এই হাত ধরেছি, জীবনেও কখনো এই হাত আমি ছাড়বো না আর" - এই কথা বলা ছেলেটি একদিন ওই হাত দিয়েই অ্যাসিড নিক্ষেপ করবে মেয়েটির মুখে ।

০৮. "আমি শুধু তোমাকে ভালোবাসি, তুমি গরিব কি ধনী এসব আমি বুঝি না, আমি শুধু তোমাকেই চাই" - এই কথা বলা মেয়েটি দিব্যি এক মধ্যবয়স্ক টেকো, ভুঁড়িওয়ালা বিশাল ধনী ব্যবসায়ী কাউকে বিয়ে করে দিব্যি ছেলেটিকে একটি কাঁচকলা প্রদর্শন করে ড্যাং ড্যাং করে নাচতে নাচতে চলে যাবে ।

০৯. "লক্ষীটি একবার শুধু একবার তোমাকে একটু দেখবো, সত্যি বলছি আর কিছু করবো না" - এই কথা বলা ছেলেটি বাধ্য করে মেয়েটিকে তার সাথে শুতে । পরে বিয়ে তো দূরের কথা প্রেমটাও জলাঞ্জলি দিয়ে দেয় ।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57956.22
ETH 3126.99
USDT 1.00
SBD 2.45