জঙ্গলের মধ্যে অনেক ধরনের গাছপালা রয়েছে

in #krsuccess3 years ago

আশা করি সবাই ভালো আছেন । আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি । জঙ্গলের অজানা একটি ফুলের ফটোগ্রাফি এটি দেখতে খুব সুন্দর দেখাচ্ছে । এই ধরনের বিষয়গুলো দেখতে আমার খুব ভালো লাগে এবং ছবি তুলতে অনেক পছন্দ করি আমি আশা করি এই ধরনের ছবি আপনাদের সবারই অনেক ভালো লাগবে।

আমি একদিন গিয়েছিলাম একটি জঙ্গলে ফটোগ্রাফি করতে । জঙ্গলের মধ্যে অনেক ধরনের গাছপালা রয়েছে । জীবজন্তু কীটনাশক সবই রয়েছে সবকিছুর মধ্যে এই গাছটির ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে । আমার মনে হল যে আপনাদের এ কাজটি অনেক ভালো লাগবে।

এই ফুলটাকে এনেছিলাম বাড়িতে সবাইকে দেখানোর জন্য। আমার সালে এটি দেখেই খেয়েছিল। হেডফোনটা এভাবে থাকলে এত কথা উঠে যায়। পাগল। গালি দিবে বলছিলে সে আমাকে। এ ফলটি আনার কারণে। হাতে মোবাইল টিপতেছে যখন-তখন এনে এটি দিয়েছিলাম তার হাতে। যখন মোবাইল টিপেছে দেখলাম তখন একটি লাথি দিয়েছি। লাথি দেখে খেয়ে তিনদিন অজ্ঞান হয়েছিল। সারাক্ষণ পাগল হয়ে থাকে।

পাগল পাগল বলে সারাক্ষণ মানুষকে গালি। তারপর নিজে তার মেলবন দেখছোস আমার এখানে উঠতেছে না। কুত্তা কা বেলি। এই খারাপ শুধু বকে। কালারের সাথে এটি মিক্স করে নিয়েছিল গাছটি খুব সুন্দর থাকার কারণে কালার মিক্স। সবুজ শ্যামল প্রাকৃতিক দৃশ্যের সাথে এধরনের ফটোগ্রাফি খুব সুন্দর মানিয়েছে।

আশা করি আমার আজকের ফটোগ্রাফি টা আপনাদের সবার অনেক। এ ধরনের ফটোগ্রাফি আমার। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের ফটোগ্রাফি আমি এখানে শেষ করলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63607.88
ETH 2506.13
USDT 1.00
SBD 2.59