আমার খুব পছন্দের একটি ফুলের নাম কাশফুল

in #krsuccess2 years ago

আশা করি সবাই ভালো আছেন । আমিও আল্লাহর অশেষ রহমতে ভাল আছি । আজ আমি আপনাদের সাথে শেয়ার করব কাশফুলের ফটোগ্রাফি । ছোট্ট একটি নদীর পাশে অবস্থিত কাশফুল । কাশফুল দেখতে খুব সুন্দর । আমার খুব পছন্দের একটি ফুলের নাম কাশফুল

আমাদের বাড়ির পাশের ছোট্ট একটি নদী রয়েছে । নদীতে খুব সুন্দর নদীটির পাশে এই অনেকগুলো কাশ ফুলের গাছ রয়েছে। কাশফুলগুলো সবাই দেখতে যায় । আমি নিজেও মাঝে মাঝে দেখতে চাই । এগুলো আমার খুব পছন্দের ফুলের মধ্যে কাশফুল অন্যতম। আমি এবং আমার বন্ধু সহ প্রায় সময় কাশ ফুলের বাগানে যেয়ে থাকে।

কাশ ফুলের বাগান থেকে আমার মেয়ের জন্য অনেকগুলো কাশফুল এনেছিলাম । অনেকদিন পর্যন্ত কাশফুলগুলো দিয়ে খেলা করেছিলো। সে অনেক খুশি হয়েছিল কাশফুলগুলো পেয়ে । অনেকগুলো কারণ মুখ দিয়ে খেয়ে ফেলেছিল । কয়েকদিন ফুলগুলো দিয়ে অনেক দুষ্টামি করছিলাম

আরো একটি মজার ঘটনা রয়েছে কাশফুল নিয়ে ।আমি যখন বাড়িতে কাশফুলগুলো এনেছি আমার একমাত্র শালিকা স্কুলগুলো রান্না। করে খেয়ে ছিল মাঝে মাঝে বাজি করে নুন মরিচ দিয়ে খায় সে কাশফুল যদি খেতে না। পারে কিছুদিন পাগল হয়ে থাকে মাঝে মাঝে অনেক কান্নাকাটি করে কাশফুল খাওয়ার জন্য তাকে যদি রান্না করি না । দেয়া হয় তাহলে ওর চুলগুলো খুলে রাস্তা রাস্তা কিছুদিন হাটে মাঝে মাঝে।

তাকে আমরা বলতাম কাশফুল পাগল কারণ কাজ। কর না হলে ও পাগলের মত হয়ে থাকতো তোর মা ছেলেকে নিয়ে না ফালাই দে তারপরে। সারাদিন মাকে ডাকে মাঝে মাঝে উপরে টুকটুকি দেখে।

আমি আশা করি আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে। আমার নিজেরও অনেক ভালো লেগেছিল।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 64107.62
ETH 3101.99
USDT 1.00
SBD 4.12