রাশিয়ার সিরিয়াল কিলারের গল্প (Russian serial killer)

in #kill3 years ago (edited)

west-bengal-bjp.jpg

দুই দশক ধরে, রাশিয়ান সিরিয়াল কিলার মিখাইল পপকভ তার জঘন্য অপরাধ করে চলেছেন, যা রাশিয়ার ইতিহাসে সবচেয়ে
জঘন্য হিসাবে শ্রেণীবদ্ধ গুপ্তহত্যার একটি সিরিজে প্রতিনিধিত্ব করা হয়েছিল, যা মিখাইল পপকভকে সবচেয়ে বিখ্যাত সিরিয়াল কিলারদের একজন করে তুলেছে। বিশ্বে, 2017 সালে, মিখাইল পপকভ, যিনি 53 বছর বয়সী, আনুষ্ঠানিকভাবে 60টি অপরাধ করেছিলেন এবং তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছিল।

মিখাইল পপকভ এর আগে পুলিশে কাজ করেছিলেন, এবং যখন তার সাথে মুখোমুখি হয়েছিল, তখন সে স্বীকার করেছিল যে সে শহরটিকে (আঙ্গারস্ক, সাইবেরিয়ার শহর) অনৈতিক মহিলাদের থেকে পরিষ্কার করার জন্য এই অপরাধগুলি করছে, তার বর্ণনা অনুসারে তাদের কুড়াল দিয়ে কেটে ফেলল। এবং ছুরি, সেইসাথে স্ক্রু ড্রাইভার।

قصة-سفاح-روسيا-قصص-جنائية-.jpg

এই অপরাধের শুরুর তারিখটি 1992 থেকে 2010 সালের মধ্যে সময়কালের, এবং রাশিয়ান পুলিশ যা বলেছে সে অনুযায়ী শিকারদের বয়স (17-38) বছরের মধ্যে। তদন্তের সময়, মিখাইল পপকভ বর্ণনা করেছেন যে তিনি কীভাবে তিনি তার স্বাভাবিক জীবনকে পৃথিবী থেকে আলাদা করতে পেরেছিলেন।অন্য সমান্তরাল খুন এবং সহিংসতায় পূর্ণ, কারণ তিনি তদন্তের সময় এটি স্পষ্ট করেছিলেন, যা তদন্তকারীদের বিস্ময় বাড়িয়ে তুলেছিল।

তদন্তের সময়, সিরিয়াল কিলার মিখাইল পপকভ বলেছেন: (আমার একটি দ্বৈত জীবন ছিল.. প্রথমে আমি একজন সাধারণ মানুষ ছিলাম, আমি পুলিশ সার্ভিসে কাজ করেছি, আমার কাজটি সর্বোত্তমভাবে করছি, তবে ইতিবাচক প্রতিক্রিয়ার সাথে, কিসের জন্য? আমি করি। দ্বিতীয় জীবনে, আমি অপরাধ করেছিলাম, খুন, যেগুলো আমি সাবধানে সবার কাছ থেকে লুকিয়ে রাখি, জেনেও যে সেগুলো ফৌজদারি অপরাধ, যার জন্য আইনের কাছে জবাবদিহি করা হয়)।

তিনি আরও যোগ করেছেন: (আমার একটি পরিবার ছিল, এবং আমার স্ত্রী এবং কন্যা আমাকে একজন ভাল স্বামী এবং একজন প্রেমময় এবং ভাল বাবা হিসাবে বিবেচনা করেছিলেন, যা তাদের সাথে আমার আচরণের বাস্তবতার সাথে সামঞ্জস্যপূর্ণ।. আমি যা করেছি তা তাদের কোন জ্ঞান ছিল না এবং তারা আমাকে কখনই সন্দেহ করেনি), যেমন রাশিয়ান সিরিয়াল কিলার মিখাইল পপকভ বর্ণনা করেছেন যে তিনি কীভাবে তার শিকারকে বেছে নেবেন। তিনি সেই মেয়েটিকে বেছে নেবেন যে রাতে পুরুষদের সাথে আড্ডা দেবে, যে অসতর্ক আচরণ করবে, বা যে তার সাথে চড়তে ভয় পায় না। গাড়ী এবং তার সাথে যান।

মিখাইল পপকভ পুলিশের গাড়ি ব্যবহার করছিলেন, তিনি ভিকটিমকে ধর্ষণ করার এবং তারপর তাকে হত্যা করার লক্ষ্যে একটি দূরবর্তী স্থানে নিয়ে যাচ্ছিলেন। পুলিশ, যা অপরাধীদের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়, এবং তিনি শেষ করার পরে, মিখাইল পপকভ তাদের কাছ থেকে মুক্তি পেয়েছিলেন। তাদের কাছ থেকে আঙ্গুলের ছাপ নিয়ে দূরের জায়গায় ছুঁড়ে ফেলে।

রাশিয়ার সিরিয়াল কিলার বর্ণনা করেছে যে সে তার মেয়ের স্কুলে শিক্ষককে হত্যা করেছিল এবং তাকে অন্য মহিলার সাথে রেখে যাওয়ার জন্য তাকে বনে নিয়ে গিয়েছিল, কিন্তু মিখাইল পপকভের বাড়ি ফেরার সময় তিনি আবিষ্কার করেছিলেন যে তিনি তার পুলিশ ব্যাজ হারিয়েছেন এবং এইভাবে তার মামলাটি প্রকাশ করা হবে। , তিনি আবার অপরাধের দৃশ্যে ফিরে আসেন একটি মেয়েকে খুঁজে পেতে দুটি মেয়ের মধ্যে শ্বাস নিচ্ছে এবং এখনও মৃত হয়নি তাই সে তাকে বেলচা দিয়ে হত্যা করেছে, এই গল্পটি 2000 সালে ঘটেছিল।

আদালত সিদ্ধান্ত নিয়েছে যে মিখাইল পপকভ একজন মানসিকভাবে সুস্থ ব্যক্তি ছিলেন, এবং তার স্ত্রী এবং কন্যার জন্য, তারা অন্য শহরে একটি নতুন জীবন শুরু করেছিলেন, যদিও তার মেয়ে (কাত্য) যিনি একজন শিক্ষক হিসাবে কাজ করেন তিনি পঙ্গু ছিলেন, কীভাবে এই দয়ালু বাবা হতে পারে? আপনি যে খুনি রাশিয়ার কথা বলছেন, কিন্তু বাস্তবতা হল মিখাইল পপকভ স্বীকার করেছেন যে তিনি এই অপরাধ করেছেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57156.19
ETH 2431.86
USDT 1.00
SBD 2.41