adult joke

in #joke6 years ago
  1. এক লোক জেলখানা থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরছে|
    এমতাবস্তায় রাস্তায় প্রসাব পেলে রাস্তার পাশে দাড়িরে প্রসাব করে উঠে পরেন ।
    তখন এক মৌলবি ধরনের লোক দেখলেন লোকটিপ্রসাব এর পর পানি ব্যবহার করেননি, তখন লোকটিকে বললেন
    হুজুর: আপনার কাজটা ভাল হয়নি.
    লোকটি: কেন?
    হুজুর: আপনি তো প্রসাব করে পানি ব্যবহার করেননি!
    লোকটি: (রাগের ভঙ্গিতে) কি বললেন আপনি যার জন্য ৩ বছর জেল খাটলাম তার মাথায় পানি ঢালব আমি???]
  2. দুই পিচ্চির মধ্যে কথোপকথন….এর মধ্যে একটা ছেলে আর একটা মেয়ে….
    ছেলে পিচ্চিটা তার পেন্টের ভিতরের শিশ্নটা দেখিয়ে বলছে, “তুমি কি দুর্ভাগা ! আমারটার মত এত সুন্দর কোনো জিনিস তোমার নাই !”
    জবাবে মেয়ে পিচ্চিটা নিজেরটা দেখিয়ে বলল,”তো কি হইছে? মা বলেছে, কয়েক বছর পর আমি চাইলেই তোমার ঐটার মত জিনিস যতটা ইচ্ছা ততটা নিতে পারব ! কারণ আমার এইটা আছে ! “
  3. দুই পিচ্চির মধ্যে কথোপকথন….এর মধ্যে একটা ছেলে আর একটা মেয়ে….
    ছেলে পিচ্চিটা তার পেন্টের ভিতরের শিশ্নটা দেখিয়ে বলছে, “তুমি কি দুর্ভাগা ! আমারটার মত এত সুন্দর কোনো জিনিস তোমার নাই !”
    1508648815_tmp_9.jpg
    জবাবে মেয়ে পিচ্চিটা নিজেরটা দেখিয়ে বলল,”তো কি হইছে? মা বলেছে, কয়েক বছর পর আমি চাইলেই তোমার ঐটার মত জিনিস যতটা ইচ্ছা ততটা নিতে পারব ! কারণ আমার এইটা আছে ! “
  4. মহিলা টিচার (রেগে) : চুপ করো নয়তো ধরে দাঁড় করায় দিবো।
    সবগুলো ছাত্র চিৎকার করতে শুরু করলো,
    “ম্যডাম আমারটা আগে”
    “না ম্যডাম আমারটা আগে”
  5. এক মেয়ে শরির দুরবলতার জন্য ডাক্তারের কাছে গেল
    ডাক্তার মেয়ে কে কিছু পরিক্ষা করতে দিল
    পরীক্ষার report গুলি নিয়ে সে ডাক্তারের কাছে গেল
    ডাক্তার : আপনি তো pregnant
    মেয়ে : কি বলছেন ডাক্তার সাহেব
    ও নো………..আজকাল বেগুনেও ভরসা করা যায় না………।।
  6. এক মহিলা ডাক্তার পাগলাগারদে এক পাগলকে বল্ল : “আমার ওড়না খুলো”
    পাগল তাই করলো।
    ডাক্তারঃ ” আমার কামিজ খুলে ফেলো ”
    পাগল ডাক্তারের কামিজ খুলে ফেললো !!!
    ডাক্তারঃ “এবার আমার সালোয়ার খুলো !!!!! ”
    পাগল তাও খুলে ফেল্ল।
    এরপর ডাক্তার পাগলকে বল্ল : “আর কোনদিন যাতে আমার কাপড় পড়তে না দেখি… ঠিক আছে??”
    পাগল বল্ল : ঠিক আছে !
  1. একজন মেয়ে আসল কাপড় ক্রয় করতে ।
    মেয়ে: ভাই এই জামাটার দাম কত?
    দোকানদার: চালাকি করে বললেন ৫ টা kiss ।
    ময়ে: ঐ জামাটার দাম কত?
    দোকানদার: ১০ টা kiss.
    মেয়ে: ২টাই প্যাকেট করে দিন ।আমাদের কজের বুয়া বিল দিয়ে যাবে
    1508652409_tmp_15.jpg

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60185.13
ETH 3290.40
USDT 1.00
SBD 2.44