Movie

in #iomissions7 years ago

Perhaps it is good to have a beautiful mind, but an even greater gift is to discover a beautiful...
Shared by syras
NICK OF TIME 1995 : Remembrance
** SPOILER A LITTLE MAY BE **

এমেরিক্যান গডস এর গডসদের নিয়ে কিছু লিখতে চাচ্ছিলাম, কিন্তু দেয়ালে ’নবাবের’ বিরতিহীন আর্বিভাব আমার মনোযোগ সে দিকে নিয়ে গেলো, টিজার দেখলাম, অভিনয় শেখলাম, যৌথ প্রযোজনাকে ব্যবসায়ীক সাফল্যর যুগোপযুগি হাতিয়ার হিসেবে খাতায় টুকে রাখলাম, তবে ছবিটি আমার দেখা হলো না! নতুন ছবি খুজে বের করে ডাওনলোড করে দেখবো সে বিদ্যা আমার জানা নেই, আর আমি ঘরকুনো, অথর্ব্য মানুষ হলে যেয়ে লাইন ঠেলে টিকেট কিনে এ ছবি দেখবার শক্তি আমার নেই। গ্রুপ মেম্বারদের কমেন্টের মাধ্যমে জানতে পারলাম নবাবের শেষার্ধ ভারতিয় ছবি শাহরুখ খানের বাদশাহ (1999) এর হুবুহ কপি তাই ভাবলাম বাদশাহতো আরেকটি ছবি থেকে ও কপি করেছে সেটি তে জনি ডেপ দুর্দান্ত অভিনয় করেছিল ১৯৯৫ সালে, ছবিটির নাম ‘নিক অফ টাইম’, ’নবাব’ আমার দেখা নেই ’নিক অফ টাইম’ আমার দেখা তাই ছবিটিকে নিয়ে দুটি কথা বলতে চাই।

মা হারা কন্যা সন্তান লিন কে নিয়ে একজন সাধারণ একাউন্টেন্ট জিন ওয়াটসন (জনি ডেপ) লস এঞ্জেলস এর ইউনিয়ন ষ্টেট ট্রেন ষ্টেশনে পৌছল। ষ্টেশন থেকে বের হবার পথে তার সাথে ঘটে যেতে থাকলো একের পর এক অপ্রত্যাশিত ঘটনা। দুজন পুলিশ অফিসার তাকে পিস্তল দিয়ে বললো সে যদি আগামী ৯০ মিনিটের মধ্যে লস এঞ্জেলস এর ষ্টেট গর্ভনর এলেনর গ্রান্টকে না মারতে পারে তাহলে তার একমাত্র মেয়ে লিন কে হত্যা করা হবে। ৯০ মিনিট সময় --৯০ মিনিটের ছবি, একটি মুহুর্ত এরিয়ে যাবার মতো নয় । ষ্টেট গর্ভনরকে মারা আর নিজের মাথায় গুলি করা একই কথা ওদিকে লিন--- কি করবে ওয়াটসন? যে সুযোগই কাজে লাগায় তা ব্যার্থ হয় কারণ এ ষড়যন্ত্রতে অনেক ব্যাক্তি জড়িত। ছবির ক্লাইমেক্স দুদার্ন্ত। মেম্বারদের না দেখা থাকলে দেখবার আমন্ত্রণ রইল। বহুদিন আগে দেখা মুভিটি ভুল মার্জনিয়।

Sort:  

good post....keep it up😃

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60180.20
ETH 2604.17
USDT 1.00
SBD 2.54