পরিচয় পর্ব।। আমার বাংলা ব্লগ কমিউনিটি।। ২৫ এপ্রিল ২০২২

আসসালামু আলাইকুম



আশাকরি প্রাণঘাতী করোনাভাইরাস এর সময় আপনারা সকলে সৃষ্টিকর্তার কৃপায় অনেক ভাল আছেন। আমিও সৃষ্টিকর্তার কৃপায় ও অশেষ দয়ায় অনেক ভাল আছি। আজকে আমি আমার পরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব।
চলুন শুরু করা যাক...

image.png

আমার নাম প্রকাশ চন্দ্র সরকার, আমার ইউজার আইডি @prokashsarker, আমার বাসা টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায়। আমার বাবা পেশায় একজন শিক্ষক মা একজন গৃহিনী। আমি ২৩ বছর বয়সে এ এম. এস. সি ইন ইন্জিনিয়ারিং ডিগ্রি কমপ্লিট করে ফেলেছি । পাশাপাশি আমি প্রফেশনালভাবে একটা কোম্পানির সাথে কাজ করছি। আমি দীর্ঘ পাঁচ বছর যাবত এই কোম্পানিটি সাথে কাজ করে আসছি। এর পর প্রায় অনেক দিন চাকুরী করি। অনেক ছোট বেলা থেকেই একটা ইচ্ছা ছিলো নিজে কিছু করবো। চাকরি ও পাইভেট পরানোর টাকা জমিয়ে নিজে একটা স্কুল প্রতিষ্ঠা করি।

image.png

আমার গ্রামে থাকতে ভাল লাগে। স্কুলের কাজ শেষে ছুটিতে গ্রামে আসলে জমি জায়গা গুলো চাষাবাদ করি এবং দেখাশোনা করি এখানে বিভিন্ন রকম ফসল ফলায়। আমার গ্রামে থাকতে ভালো লাগে। গ্রামের পরিবেশে আমার খুব ভালো লাগে। আমার ছিপ দিয়ে মাছ ধরতে ভালো লাগে এবং মাছ খেতে ভালো লাগে আমি গান গাইতে পছন্দ করি।

image.png

প্রত্যেকটি মানুষের চাহিদার পরিমাণ বেশি। তাই আমারও চাহিদার পরিমাণ বেশি হওয়া স্বাভাবিক। তাই আমি অনলাইন জগতে আসি এবং বেশ কিছু মানুষের সাথে পরিচয় হওয়ার পর ইস্টিমেট এর সাথে পরিচিত হই এবং এখানে এটা ভালো প্লাটফর্ম এটি আমি বিশ্বাস করি এবং এখানে প্রতিষ্ঠিত হওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।



আমার বাংলা ব্লগ যখন শুরু করা হয় তখনই আমি এখানে সাবস্ক্রাইব করে কাজ করতে পারিনি হয়তো কিন্তু অংশগ্রহণ করে ছিলাম। আমি এস্টিমেট এর অনেক বিষয় আছে যেগুলো আমি জানতাম না এবং বুঝতাম না আমার সম্পর্কে ধারণা হয়েছে। কিভাবে একটি কোয়ালিটিফুল পোস্ট তৈরি করতে হয় আশা করি আমি শিখে গেছি।



আমার বাংলা ব্লগ একটি অন্যতম ভালো কমিউনিটি এখানে সততার সাথে কাজ করা হয়। মডারেটর এডমিন থেকে শুরু করে সকলে অনেক সহৃদয় এবং অত্যন্ত ভালো মানুষ। এখানে এসে আমি অত্যন্ত ভাল ব্যবহার এবং সকলের সহযোগিতা পেয়েছি আশাকরি ভবিষ্যতে পাবো।

image.png

অবশ্যই আমরা সততার সাথে আমার বাংলা কমিউনিটি তে কাজ চালিয়ে যাবো এবং অবশ্যই একদিন না একদিন আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। এবং আমি সকলের সাহায্য সহযোগিতা কামনা করছি এবং আমি পরবর্তীতে কোন পোস্ট করলে সেই পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে অবশ্যই আপনারা ধরাইয়া দেবেন।

বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলেছে সবাই আমরা টিকা গ্রহণ করব এবং মাস্ক ব্যবহার করব সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করব এবং ঘন ঘন সাবান-পানি দিয়ে হাত ধৌত করব। নিজে সুস্থ থাকবো অন্যকে সুস্থ থাকতে উপদেশ দিব।

সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার পরিচয় পর্ব পোস্টটি এখানেই সমাপ্ত ঘোষণা করছি। আশা করি আপনাদের ভালো লাগবে সকলকে ধন্যবাদ।
ধন্যবাদ

Sort:  

খুব সুন্দর করেগুছিয়ে লিখেছেন আপনার পোষ্টি পড়ে খুব আনন্দ পেলাম।

Loading...

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61240.20
ETH 3247.86
USDT 1.00
SBD 2.45