Mohin photo

in #introducemyself2 months ago (edited)

সবাই কেমন আছেন।আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আজ আমি আমার বাড়িতে একটি গাছের উপর দুটি পাখি বসে থাকার ফটোগ্রাফি শেয়ার করব।

আমি আশা করি এই ফটোগ্রাফি টি আপনাদের সবার অনেক ভাল লাগবে। আমারও অনেক ভালো লেগেছিল এই ফটোগ্রাফি ডে।

আমাদের ঘরের ছাদের উপর থেকে আমি এই ফটোগ্রাফি ঠিক করেছিলাম। আমাদের বাড়িতে একটি মৃত গাছ রয়েছে। আজকে অনেকদিন যাবত এই গাছটি মৃত।

এ গাছটি মধ্যে ডালপালা পাতা কিছুই নেই। গাছটি দুই চোখে দেখতে খুব সুন্দর দেখায়। আমার খুবই ভালো লাগে এ গাছটি দেখতে কিন্তু মৃত গাছটি দেখতে এবং ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করি।

পাতাবিহীন কাজটি দেখতে খুব ভালো লাগে সবার। আমাদের বাড়ির সবার এই গাছটি অনেক প্রিয় তার কারণ গাছটি দেখতে সুন্দর। কিন্তু আমার মা বলে থাকে কার বাড়িতে গাছ মৃত থাকলে এটি ভালো দেখায় না

আমার সবচেয়ে বেশি ভালো লাগে গাছের উপর বিভিন্ন অফ পাখি এসে বসে থাকে। অনেক রংবেরঙের অনেক জাতের সুন্দর সুন্দর পাখি গুলো এসে যখন গাছটিতে বসে থাকে দেখতে খুব সুন্দর।

এখান থেকে আমি কয়েকটি ছবি তুলে সবার সাথে শেয়ার করেছি এবং এ সম্পর্কে লিখতেছি। আমার মনে হল যে এ ধরনের ফটোগ্রাফির সবারই অনেক পছন্দ করে।

এটি দেখতে যেন মনে হচ্ছে আট করা। যে কেউ চাইলে এটি অংকন করতে পারবে তার খাতার মধ্যে। আমারও ইচ্ছে রয়েছে এটি আকার। এটি দেখতে খুব সুন্দর দেখাচ্ছে এজন্য এ ছবিতে তুলেছিলাম।

আকাশের রং যখন বিভিন্ন রং বেরংয়ের সুন্দর থাকে তখন এটি দেখতে আরো বেশি সুন্দর। ।। কিন্তু আজ কুয়াশার কারণে এটি দেখতে খুব ভালো দেখাচ্ছে না আকাশের রং। কুয়াশার সময় আকাশের রং থাকে মেঘলা এজন্য এমন দেখাচ্ছে।

আমি আশা করি আজকের এই ফটোগ্রাফি টি আপনাদের সবারই অনেক ভালো লাগবে আমার নিজেরও অনেক ভালো লেগেছিল। সবাইকে ধন্যবাদ জানিয়ে ভালোবাসা জানি আজকের মতো এখানে পোস্ট শেষ করলাম। সবাইকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61020.40
ETH 2603.09
USDT 1.00
SBD 2.65