কে একটি যাদুঘর পরিদর্শন করছে পণ্য কেনার মতো🤣

in #india9 months ago

আমি হংকং হেরিটেজ মিউজিয়াম পরিদর্শন করতে গিয়েছিলাম, এবং আমি পুরোপুরি লোড হয়ে ফিরে আসার আশা করিনি (শারীরিক অর্থে)।

আমাকে যাদুঘরের প্রদর্শনী প্রচারমূলক ব্রোশিওরগুলির প্রশংসা করতে হবে। এগুলি খুব চিন্তাশীল এবং এতটাই মোটা যে আমি সেগুলি নিয়ে যেতে বিব্রত বোধ করছিলাম। আমি কর্মীদের সাথে বারবার চেক করেছি (বিশেষ করে জিন ইয়ং মিউজিয়াম এবং ব্রুস লি প্রদর্শনী, যেগুলির একটি শক্তিশালী ধারণা রয়েছে) ডিজাইনের। পো লেউং কুক মেমোরিয়াল প্রদর্শনীটি খুবই বিশেষ। একটি খামের আকারে তৈরি)। এবং মূলত প্রতিটি প্রদর্শনীতে সেগুলি থাকে, যা আফসোস করে যে অনেক প্রদর্শনী হল ফটো এবং রেকর্ড নিতে পারে না। আপনি প্রদর্শনী হল থেকে প্রস্থান করার সময় বা নিচতলায় লিফটের পাশে ডিসপ্লে র‌্যাকে বিনামূল্যে পেতে পারেন। এটা ঠিক, এটা বিনামূল্যে!

স্যুভেনির শপটি ব্রাউজ করাও খুব সহজ। অনেক দিন হয়ে গেল আমি এত যুক্তিসঙ্গত দামের পণ্যদ্রব্য দেখেছি। বিভিন্ন প্রদর্শনী পণ্যদ্রব্য এবং হংকং ভ্রমণের পোস্টকার্ডগুলিও খুব সুন্দর। আমি আমার চোখ পরীক্ষা করে দেখলাম এবং এটি আমার 💰। 🛒 +1+1+1 , ক্যানভাস ব্যাগ এবং বুকমার্কগুলিও খুব সুন্দর, আমি সাহায্য করতে পারিনি কিন্তু দুটি বুকমার্ক সরাসরি কিনতে পারি। দোকানটিতে জিন ইয়ং মার্শাল আর্ট এবং হংকং মিউজিয়াম অফ আর্ট পেরিফেরাল রয়েছে৷ আমি আমার বাবা-মাকে যারা মার্শাল আর্টের অনুরাগী তাদের দেওয়ার জন্য জিন ইয়ং সিরিজের একটি ফোল্ডার তুলেছি৷

আমি সম্প্রতি i প্রদর্শনীর এক বন্ধুর সাথে সেখানে একসাথে যাওয়ার জন্য একটি অ্যাপয়েন্টমেন্ট করেছি। আমি আমার সামর্থ্য অনুযায়ী কিছু স্যুভেনির আনতে সাহায্য করতে পারি। যে বন্ধুদের এটি প্রয়োজন তারা আসতে পারেন।

👀 ভিজিট গাইড এবং দিকনির্দেশের হোমপেজ থেকে পূর্ববর্তী টুইট

IMG_4747.jpg

IMG_4748.jpg

IMG_4749.jpg

IMG_4750.jpg

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52