ইপিক টোকেন

in #ico6 years ago

ভালো দিন, ভালোবাসা! সিজোডনিস মি জ্জ পগোভোরিমোও এই ধরনের নপরিমোক, ইয়াক ভিডিয়েগিরি, এবং স্যাম ইয়াগ্রোভিস টিসননোস্ট। Pogodstsya, syogodnishnomu svitі vіvrtanni মধ্যে একটি ঘন্টা একটি ঘন্টা রুবেল দাঁড়ানো rechi, এবং তারপর এবং dolariv। তাস কোলসাল্নি শিমি, এবং গ্রাভিটিসী জেডারোজি প্ল্যাটিটি ফর গ্রোসি, অ্যাজহিশি ইয়ার্স রিস এবং রিয়াসিটিনউইউ এবং ভলডিয়েনিনিয়া ইয়াগ্রোভ পিরিভিগুয়াকে আনতে, স্ট্যাটাস গ্রেভাভসিয়া সম্পর্কে কথা বলার জন্য। ডানদিকে রিজিকোভানা শেষ করার জন্য এক ঘন্টা প্রবক্তরা, তাই ইয়াক কোরিস্টস্টাচ মোজাহত শুধু শুধু বোকা বোকা বোকা। এবং খোলের গোলকের মাধ্যমে। Potrebno povnotsinne রিসেনানিয়া, ডেনু গোলক মধ্যে জীবাণু এবং prosorost চালু। Є এমন একটি প্রকল্প, এবং ইপিক টোকেন।

ইপিক টোকেন - তার সুচিতিনী ডানিই প্রকল্পের জন্য প্ল্যাটফর্ম প্ল্যাটফর্ম, ডিজিটাল টোকেনের অ্যাড-অনের জন্য ইয়াক, ডোপম্যাগেই বিক্রি এবং কুপুটি ইন্ড্রোভিত্তি tsinosti, পাশাপাশি বিদ্যুতের অধিকারগুলিও তাদের উপর। ব্লকিং এবং স্মার্ট চুক্তি যেমন উদ্ভাবনী প্রযুক্তির প্রকল্পে রাহুনোক vprovazhenzhennia জন্য বাস্তব পরিসীমা। Vjagali প্রকল্প নিজেই একটি সামান্য উপায় trocha বলা হয়, এবং খুব Blockchain লাইসেন্সের বাজারে। টোকেনের ভিতরের মাঝখানে আলেমোভাকে একটি প্ল্যাটফর্ম দেওয়া হয়, যা আমাদের সমস্ত অপেরা এই প্রকল্পে কাজ করতে সক্ষম হবে।

মারাত্মক ও হিংস্র অবস্থায়, ব্লকচাইন লাইসেন্সধারী মার্কেটপ্লেসগুলি- ইমেজগুলির জন্য চিমোগুলি প্ল্যাটফর্ম, জিহিহিক বক্তৃতাগুলিতে ব্যবসা করা এবং দেওয়া বক্তৃতাগুলির জন্য রুখুনোকের মুদ্রায় টোকেন। জাভিযাশি স্মার্ট চুক্তিগুলি উস্তুহু ছাড়াও জেডিসিসুভুতি অপারেটিস হতে পারে, শও উই জমোটে নিজের নিজের গ্রোশি আবি রেচি হতে পারে, এবং তাই নিজের ব্যক্তিগত দ্যানি, ভক্ত টাওহ বাডেট জব্বেনজেনীর জন্য নিজেও তুরুবতীয় হতে পারে না।

Zavdannyam danyho প্রকল্পের সর্বাধিক spookushnіy ugod সঙ্গে বেকড হয়। কোম্পানীর নিজস্ব পদ্ধতি হল ভবিষ্যতে সঞ্চালিত সমস্ত পরিবর্তন এবং অপারেশন নিয়ন্ত্রণ। টবটো, ভিড її পোখোজেননা ও ওত্রীমান্যানিয়া কিনসিভ কোরোস্টাস্টাচা। টাবটো, জাভেদিকি এসআইটি প্লাটফর্মে বনাম ডিজিটাল জিসটিভিভিম টিএসএনএনএসটিউ জুনুন্নিশিশিম shvidkimi, এবং তাই নিজেই প্রজেক্টের।

প্রকল্পের দেওয়া আইওসি সম্পর্কে কয়েকটি শব্দ:

টোকেন বলা হবে: EPIK
গুদামে টোকেন সংখ্যা 200 000 000 ইপিআইক টোকেন।
সর্বাধিক মেটা বিক্রয়: 38 000 ETH

লেখকের
উত্তর: আমি আপনাকে বলতে চেয়েছিলাম, কিন্ত আমি নকশাটি খুব বেশি দেখছি এবং আমি সেই নতুন পণ্যটি আমার মনকে আটকে রাখি, সেইসাথে হুমকিগুলি উপলব্ধি করি, যে কেউ আমরা পেতে পারি। বিশেষ কোষ চামড়া ডার্মাটাইটিসের ডান দিকে আমি কোনও ভাবে আপনাকে বিনিয়োগ করি না। তাই নিজেই, আমি একজন ফাইন্যান্সার নই, একজন বিশেষজ্ঞ, দ্বি-দোহাটি আমাকে বিনিয়োগ সম্পর্কে খুশি করে তোলে। আপনি নিজের সম্পর্কে সত্য দেখতে আসেন। আমি এনগ্যাডটি চাই, কিন্তু আমি আপনার বিনিয়োগের জন্য কোনও তথ্য বহন করি না। আমার চেহারা এবং ডাইনিং ব্যাগটি পড়ুন। দিনে আপনার গাংগো!

প্রকল্প সম্পর্কে তথ্য যোগসূত্র:

ওয়েবসাইট: https://www.epiktoken.io/

Sort:  

This user is on the @buildawhale blacklist for one or more of the following reasons:

  • Spam
  • Plagiarism
  • Scam or Fraud

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67095.54
ETH 3462.62
USDT 1.00
SBD 2.71