নিজের সন্তানের প্রতি যন্ত নিন

in Help4Help2 years ago

আজ সকাল ৮ টায় বাড়ি থেকে বের হলাম অফিসের উদ্দেশ্য। বাসে দুইজন ১৬/১৭ বছরের মেয়ে উঠেছে। মেয়েদুটি খুব চঞ্চল। বাস টার্মিনাল নামলাম। আমি একটি সিএনজিতে উঠে বসলাম মেয়ে দুটি আমাকে দেখে সিএনজিতে উঠে বসে। তখন আমি তাদের থেকে জানতে চাই তোমরা কথায় যাবে তখন তার বলে আমরা সী বীচে যাবো। তখন আমি বলি মানুষ সী বীচে যায় বিকালে। তোমরা সকালে আসছো কেন? ওরা বলে আমাদের ঘর হতে বের হতে দেয় না। তাই সকালে বীচে আসছি। তখন আমি তাদের বর্তমান পরিস্থিতি নিয়ে বুঝালাম এবং বললাম তোমরা যতদ্রুত সম্ভব বাাড়ি ফিরে যাও। তোমাদের নিয়ে বাড়িতে অনেক আশা ভরসা। তোমরা বাড়ির সম্পদ, মা বাবার সম্মান। ফিরে যাও বাড়িতে। তখন ওরা বললো আপু আপনাকে অনেক ধন্যবাদ। আমরা চলে যাবো ইনশাআল্লাহ।
IMG_20220805_181401.jpg

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59046.50
ETH 2654.73
USDT 1.00
SBD 2.50