[6] Busy Day [10% for carepoint70)

in Help4Help2 years ago

IMG_20220814_141404.jpg
[Clicked by me with: VivoY15s]

আজকের দিনটা আমার একটা ব্যস্তময় দিন ছিল৷ অবশ্য টাইটেল দেখেই বুঝতে পারছেন৷

কেমন আছেন সবাই? আমি @mdjubair আপনাদের মাঝে আবারো হাজির হলাম আমার আজকের দিনটা শেয়ার করতে। আশা করি আমার সাথেই থাকবেন৷


আজ সকালে ঘুম থেকে উঠি দেরিতেই৷ উঠেই দেখি প্রচন্ড গরম পড়েছে। যাই হোক ফ্রেশ হয়ে নাস্তা করলাম। পরে আবার বসলাম ল্যাপটপ নিয়ে নিজের কিছু হোমওয়ার্ক শেষ করার জন্য। ল্যাপটপ নিয়ে কাজ করতে করতে প্রায় ১২:০০মিনিট বেজে গেল৷
তারপর গেলাম গোসল করতে৷ গোসল শেষে দুপুরের খাবার খেয়ে রেডি হয়ে গেলাম কোচিং যাওয়ার জন্য।

ওও হ্যা, আজকে আমার প্রথম ক্লাস ছিল৷ আমি অটোক্যাড শিখার জন্য একটা বন্ধুর সাথে কথা বলি। পরে সে বললো যে তাহলে চল একজন স্যারের সাথে কথা বলে স্যারের কাছে শিখি। তাই চলে গেলাম স্যারের কাছে৷

যাওয়ার সময় প্রচন্ড গরম ছিল অসহ্য লাগতেছিল৷ গেলাম কোনরকমে। কি করার, হাহাহা৷

পরে স্যারের সাথে দেখা হয়। সেখানে প্রায় ৩ ঘন্টা ছিলাম৷ আজকে তেমব ক্লাস হয়নি কারণ প্রথম ক্লাস ছিল৷ পরে বের হয়ে গেলাম বাসায় আসার জন্য৷ বের হতেই দেখি, আকাশে কালো মেঘ জমে আছে৷ আর অল্প অল্প বৃষ্টি হইতেছে।
এটাই ভালো হইছিল, যাওয়ার সময় গিয়েছি ঘেমে আর আসার সময় আসলাম ভিজে, হাহহাহা।

ব্যস্ততা থেকে যদি ভালো কিছু করা যায়, সেটা কি লাভ হবে না?

ধন্যবাদ সবাইকে

Be Happy And Fun&Earn

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60133.79
ETH 2686.90
USDT 1.00
SBD 2.49