[4] My Vaccination and Shopping (10% for carepoint70)

in Help4Help2 years ago

IMG_20220811_124436~2.jpg

আসসালামু আলাইকুম, জুম্মা মোবারক।
আশা করি আল্লাহর রহমতে সবাই ভালোই আছেন।
আমি @mdjubair চলে এলাম আমার সুন্দর মূহুর্তগুলো আপনাদের সাথে শেয়ার করতে।

যে বিষয়গুলো নিয়ে কথা বলবো তা হলো;

বিষয়স্থানযাওয়ার কারণ
ভ্যাকসিনসিলেট এমএজি ওসমানী মেডিকেল৩য় ডোজ নেয়া
কেনাকাটাকাজী ম্যানশন সিলেটকাপড়চোপড় কেনা

চলুন শুরু করি


IMG_20220811_102232~2.jpg

আমি গতকাল সকালে ঘুম থেকে উঠতে একটু দেরি হয়। তাড়াহুড়ো করে নাস্তা করি৷ নাস্তা শেষ করে জলদি জলদি রেডি হয়ে যাই৷ তারপর টাকাপয়সা যতটুকু দরকার তা নিয়েই সোজা চলে যাই গাড়ির রাস্তায়। রাস্তাটা খুব বেশি দূরে না তাই খুব বেশি সময় লাগে নি। কিন্তু রাস্তায় যেয়ে গাড়ির জন্য অপেক্ষা করতে হয় অনেক্ষণ। যাই হোক তার আগে আমি আমার একটা বন্ধুকে ফোন দেই সে বের হয়েছে কি না জানতে৷ কারণ তাকে বলেছিলাম আমার সাথে যাওয়ার জন্য৷
অতঃপর আমি সিএনজি চালিত একটা অটোতে উঠি এবং এক সিট বুক করে নেই আমার বন্ধুর জন্য৷ একটু এগুতেই আমার বন্ধুকে পেয়ে যাই পরে তাকে গাড়িতে উঠাই।
যা হোক রাস্তাটা খুব বেশি ভালে না থাকায় আমাদের খেয়াঘাট যেতে অনেক সময় লেগে যায়৷

IMG_20220811_111025~2.jpg

খেয়াঘাঠে পৌছুতেই আমরা গাড়ি থেকে নেমে যাই আর গাড়ির ভাড়া পরিশোধ করেই তাড়াতাড়ি চলে যাই নৌকার কাছে। নৌকা দিয়ে যাওয়ার কারণ হলো ব্রিজের উপর দিয়ে যদি যেতে চাই তাহলে হয়ত শুটকি হয়ে যেতাম হাহাহা৷ কারণ যেই রোদ ছিল এতে করে ব্রিজের উপর দিয়ে হেটে যাওয়া অসম্ভব।
যাই হোক নৌকা দিয়ে আমরা অন্য পাড়ে পৌছালাম৷

তারপরে আমাদের গন্তব্য ছিল ওসমানী মেডিকেল যাওয়া তাই আমরা আরেকটা অটোরিকশায় উঠি।

IMG_20220811_112753~2.jpg

প্রায় ২০ মিনিট পরে আমরা সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পৌছি। পরে আমরা গাড়ির ভাড়া দিয়েই তাড়াতাড়ি চলে যাই ভ্যাকসিন কক্ষে৷ আমার ৩য় ডোজ ভ্যাকসিনের জন্যই মূলত যাওয়া৷ মানুষ কম থাকায় তেমন লাইন ছিল না বিধায় অনেক কম সময়েই ভ্যাকসিন দিয়েই আমরা আবার গাড়িতে উঠি৷
কেননা আমার এখন কিছু কেনাকাটা করতে হবে নিজের জন্য৷

IMG_20220811_121459~2.jpg

আলহামদুলিল্লাহ পরে আমরা কাজী ম্যানশন একটা দোকানে ঢুকি আর সেখান থেকে পছন্দমতো শার্ট প্যান্ট কিনি। পরে যাই আবার খেলার পোশাকের দোকানে সেখান থেকে আমার বন্ধু কিছু খেলার কাপড়চোপড় কিনে৷

IMG_20220811_124306~2.jpg

আমাদের কেনাকাটা শেষে হালকা কিছু খাওয়ার জন্য আমরা রেস্টুরেন্টে ঢুকি। অতঃপর খাওয়া শেষে আমরা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেই৷
মাঝপথে আমাদের আবার একটা নদী পাড়ি দিতে হয়৷ সেটা হলো সুরমা নদী৷

IMG_20220811_130404~2.jpg

সুরমা নদী পাড়ি দেয়ার সময় আমি ক্বিন ব্রিজের একটা ছবি তুলি৷ এই ব্রিজটি লোহার তৈরি। এটি ১৯৩৬ সালে নির্মিত।

আমার অনেক ভয় করছিল ভ্যাকসিন ৩য় ডোজ নেয়ার পরে অনেকের জ্বর উঠে সেজন্য৷ কিন্ত আল্লাহর রহমতে আমার তেমন কিছু হয় নি৷ দোয়া করবেন আমার জন্য৷

Thanks For Reading

All image is Taken by : VivoY15s

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60078.84
ETH 3197.52
USDT 1.00
SBD 2.45