পরিচিত পর্ব

in Help4Help2 years ago

আমি উম্মে হাবীবা মুন। আমার বাড়ি দিনাজপুর। কিন্তু বর্তমানে হাসবেন্ড এর চাকরির কারণে রয়েছি কক্সবাজার।

আমি একজন গৃহিণী। আমার একটি মেয়ে আছে। তাকে নিয়েই সারাদিন কেটে যায়।

আমরা মা মেয়ে ঘুরতে এবং বাইরে খেতে ভীষণ ভালোবাসি।

এছাড়াও আমার বারান্দা বাগান রয়েছে। গাছ অসম্ভব রকম ভালোবাসি।

আমার আরও একটি সন্তান হলো গাছ। তাছাড়াও বই পড়তে ভালোবাসি।

সুনীল গঙ্গোপাধ্যায়, সমরেশ, হুমায়ূন আহমেদ থেকে শুরু করে অনেকের বই এর কালেকশন রয়েছে আমার।

সব ধরনের হাতের কাজ করতে পছন্দ করি। এই ত।

বর্তমানের বাবার বাসায় দিনাজপুর আছি। তাই কিছুটা অলস সময় পার করছি।

এই আরাম ত আর কোথাও পাওয়া যায় যায় না। আজ এপর্যন্তই।

সবাই ভালো থাকবেন এই কামনাই করি।

Sort:  

ছবি ব্যবহার করবেন। মিনিমাম ৩ টা করে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58956.47
ETH 2517.89
USDT 1.00
SBD 2.48