Sort:  

ধন্যবাদ দিদি।
আমারও ভালো লাগলো দেখে যে ,একজন বাঙালি আমার ডাইরি তে কমেন্ট করেছে। আমি মাঝে মধ্যে আপনার প্রোফাইল খেয়াল করি।

আশা করি যোগাযোগ করতে পারবো একদিন। যদি আপনার ইচ্ছা থাকে।কারণ এই steemit world এ সকলেই অজানা অচেনা। সে জায়গায় নিজের অঞ্চলের মানুষ এর সাথে যোগাযোগ হলে খুব ভালো হবে দুজনের । @sduttaskitchen❤️

আমার ও ভালো লাগবে তোমার সাথে কথা বলতে, সত্যি বলতে নিজের বলতে সবাই হলেও কাছের মানুষ হিসেবে নিজের ভাষার একজন মানুষের সঙ্গ পেলে বেশি আনন্দ হয়।
আমি কলকাতাতে থাকি, তুমি কোথায় থাকো?
ভালো লাগলো জেনে যে তুমি আমার প্রোফাইল দেখো। আমিও তোমার গানের ভিডিও দেখেছি, খুব ভালো গান গাও তুমি। অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য @isha.ish

আমি Krishnagar e থাকি। 😊

আরে বাহ্! আমি বারাসাত এ থাকি, খুব বেশি দুরে নয়।😊❤️

Didi, আমি আপনার সাথে যোগাযোগ করতে চাই। কিভাবে possible । একটু জানালে ভালো হয়।

তুমি discord এ আছো? থাকলে আমাকে জানাবে ওখানে কথা হবে।

Na didi , সেটা কি? আমি জানিনা।

তুমি ফেসবুক এ কোন নাম এ আছো? আমি sunita Dutta naam এ আছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45