Why should an investor invest in Steem? 27-02-2022

in STEEMITINLAND3 years ago

আসসালামু আলাইকুম স্টিম ইনল্যান্ডের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সবাই ভালো আছেন।
আলহামদুলিল্লাহ আমি ভালোই আছি।

কেন একজন বিনিয়োগকারীকে স্টিমে বিনিয়োগ করা উচিত

এ বিষয়ে কিছু শেয়ার করব আপনাদের সামনে।

এই জগৎ এ আমার পথ চলা বেশি দিনের না।
তবুও যতটুকু যানি বলার চেষ্টা করব।
আমাদের বর্তমান বিশ্বে কাগজের টাকার থেকে ডিজিটাল মুদ্রার প্রতি জমপ্রিয়তা অনেক বেশি।
আমাদের সাধারণ ব্যাংক গুলো এখন প্রায় দেউলিয়া হয়ে পরেছে।যার ফলে সাধারন মানুষ আস্তে আস্তে মুখ ফিরিয়ে নিচ্ছে। প্রতিনিয়ত ব্যাংকের রিজার্ভ চুরির বিষয়টি গ্রাহকরা স্বচক্ষে দেখে বিশ্বাস হারিয়ে ফেলছে।
ক্রিপটো কারেন্সি জগৎ এ প্রতিটা কয়েন ভালো ভাবেই নিরাপত্তার মাধ্যমে সারা বিশ্ব জুড়ে জনপ্রিয়তার উর্ধে রয়েছে।

আমার সব থেকে ভালো লেগেছে এই জগৎ এ আমরা আমাদের সকল প্রকার অভিজ্ঞতা গুলোর মাধ্যমে বিভিন্ন প্রকার প্রতিযোগিতায় অংশ গ্রহন করে স্টিম ইনকাম করে যাচ্ছি যা আমাদের চলার পথে অনেক সহায়ক হচ্ছে।

আমাদের কমিউনিটির শক্তি বৃদ্ধি করার জন্য সাপ্তাহিক যে স্টিম গুলো পাচ্ছি সেগুলো বিনিয়োগ করা উচিৎ
সেই সাথে আমাদের ভালো মানের কন্টেন্ট তৈরী করতে হবে যা আমাদের কমিউনিটির জন্য সামনের পথ চলতে অনেক সহায়ক হবে।
আমি একানে লক্ষ করে দেখেছি যে পরিমান স্টিম বিনিয়োগ করব আমরা সেই স্টিম অনুযায়ী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী রিয়াড পেতে পারি।
তাই আমি মনে করি আমাদের সকলের উচিত বিনিয়োগ করা।

আমার অল্প অভিজ্ঞতার আলোকে কিছু শেয়ার করেছি।

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি পড়ার জন্য।
আমি ধন্যবাদ জানাই @tarpan ভাইয়া কে সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য।

Sort:  

I don't see any reason that you have describe in terms of investor. It will be better if you do more homework.

 3 years ago 

Tnk u via..samne jeno valo kisu sikte pari

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61438.76
ETH 2384.57
USDT 1.00
SBD 2.58