আসন্ন "আমার বাংলা ব্লগ" এর তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ লোগো কনটেস্ট

in DTube2 months ago

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeJJwaZsefPk1zN6fEAs7MdkdJfudjGmTTgEGoGzxsz4JfVM6eKjD5LC9K3xQyuVYFwkWACxsp.png

২০২১ সালের জুন মাসের ১১ তারিখ । এই দিনেই সর্বপ্রথম "আমার বাংলা ব্লগের" পথযাত্রা শুরু হয় । ১১ জুনের রাত ১০ টা ০৯ মিনিটে আমি প্রথম পোস্ট করি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে । পোস্টের শিরোনাম ছিলো - আমার বাংলা ব্লগের যাত্রা শুরু...... । পোস্টটি পড়তে পারবেন এখানে ক্লিক করে ।

এই পোস্টটি ছিল "আমার বাংলা ব্লগের" একটা পরিচিতিমূলক পোস্ট এবং কিছু বেসিক নিয়ম কানুন জানানোর উদ্দেশ্যে পোস্টটি করা হয়েছিল । এই পোস্টে ব্যবহৃত লোগোটিই হলো "আমার বাংলা ব্লগের" অফিশিয়াল লোগো । এর পরে অবশ্য আরো অনেকগুলো লোগো তৈরী করা হয়েছিল ।

আমার বাংলা ব্লগে এই মুহূর্তে বহুল ব্যবহৃত লোগোর সংখ্যা তিন । আগামী মাসের ১১ তারিখ আমাদের কমিউনিটির তৃতীয় বর্ষ পূর্ণ হতে যাচ্ছে । তাই তৃতীয় বছরে পদার্পণে আমি চাচ্ছি সম্পূর্ণ নতুন একটি লোগো । আমরা বর্ষপূর্তিতে এই লোগোর শুভ উদ্বোধন করতে চাই । এই উদ্দেশ্যে তাই আমি একটি লোগো কন্টেস্টের আয়োজন করেছি । আশা করছি আমার বাংলা ব্লগের সকল সম্মানিত ব্লগারগণ এই কন্টেস্টে অংশগ্রহণ করে আমাদেরকে বিশেষভাবে বাধিত করবেন । সেরা লোগোটিকে আমার বাংলা ব্লগের নিউ অফিসিয়াল লোগো হিসেবে গ্রহণ করা হবে এবং বিজয়ীকে পুরস্কৃত করা হবে ।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqrigHRpcui9esXgmzET2bzsQeMg4RmCSqymiE62YF9FX9CSeYHcZbStqFqiFen18HjyXNbtXG (1).png

এই হলো "আমার বাংলা ব্লগের" তৃতীয় লোগো

কন্টেস্টের বিষয় : "আমার বাংলা ব্লগ" কমিউনিটির জন্য অফিসিয়াল লোগো তৈরী ।

➥লোগোটি কমিউনিটির উদ্দেশ্য এবং কার্যকলাপকে বেস করে ক্রিয়েট করতে হবে ।

➥এই প্রতিযোগিতায় শুধুমাত্র "আমার বাংলা ব্লগের" সদস্যরা অংশগ্রহণ করতে পারবেন ।

➥ফাইনাল আউটপুট হবে png ফরম্যাট এ এবং ব্যাকগ্রাউন্ড হবে completely straightforward ।

➥রেসল্যুশন মিনিমাম ১০২৪X৭৬৮ হতে হবে ।

➥লোগোটি সম্পূর্ণ নিজের তৈরী হতে হবে ।

➥লোগো তৈরিতে যদি আপনি কোনো গ্রাফিক্স কনটেন্ট use করে থাকেন তবে সেগুলি কপিরাইট ফ্রি ও রয়্যালটি ফ্রি হতে হবে ।

➥বিজয়ী লোগোটি যেহেতু আমাদের কমিউনিটির অফিসিয়াল লোগো হবে তাই আপনাদের সম্পূর্ণ স্বত্ব ত্যাগ করে লোগোটি আমাদেরকে ব্যবহার করতে দিতে হবে ।

➥কন্টেস্টের সময়সীমা : ৩ সপ্তাহ । লাস্ট ডেট : ০৯ জুন ২০২৪, রবিবার ভারতীয় সময় রাত ১২ টা অব্দি।

➥কনটেস্ট উইনার কে পুরস্কৃত করা হবে ।

পুরস্কার : 1K STEEM

------- ধন্যবাদ -------

পরিশিষ্ট

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

**https://singingfiles.com/show.php?l=0&u=1961361&id=61537**

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46