তোর কারনে বেচে আছি রে বন্ধু | (cover mamun) #cover

in DTube3 years ago


তোর কারনে বেচে আছি রে বন্ধু | (cover mamun) #cover #music

আসসালামুআলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন আপনাদের মাঝে অনেক সুন্দর একটি গান পরিবেশন করার চেষ্টা করেছি জানিনা কেমন গাইতে পেরেছি তবে আমার পক্ষ থেকে যথাসম্ভব চেষ্টা করেছি।

আশা করি আপনাদের ভালো লাগবে যদি গানটি ভালো লাগে তাহলে ভিডিওটিতে একটি লাইক করুন এবং আমি নতুন তাই আমার চ্যানেলটিকে সাবস্ক্রাইব করুন যাতে করে আমি আরও উৎসাহ পাই আপনাদের কাছ থেকে।

please subscribe my channel...


▶️ DTube
Sort:  

kub sundor hoisa,,,kamn asen apni onk din khota nai.

জি আমি ভালো আছি কিন্তু আমি ঠিক চিনলাম না

ami ovy cinty parsen ...

phone den onk khota asy 01770704241

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60313.79
ETH 2889.34
USDT 1.00
SBD 2.47