You are viewing a single comment's thread from:

RE: SEC-S10W2 – Happy Stories

in Steem Venezuelalast year

আসসালামু আলাইকুম প্রিয় @msharif ভাই কেমন আছেন? আমি আপনার পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়লাম মনযোগ সহকারে, আমি দেখতে পেলাম আপনি আপনার বিয়ের পরের কিছু মুহূর্ত শেয়ার করেছেন আপনার পোস্টে। আসলে জীবনের একটা অন্যরকম মুহূর্ত হয়ে থাকে এই বিয়ের সময়ে, আমরা যেটাকে বলি অর্ধেক দ্বীন। যেটাকে আল্লাহ তায়ালা ফরজ হিসেবে সাব্যস্ত করেছেন, সামর্থ্যবান মানুষদের জন্য।

যাইহোক সেদিকে আমি যাচ্ছি না, আপনার মুহূর্তগুলো আমি পড়লাম, দেখলাম বিয়ের পরের দিন শ্বশুর বাড়ি গিয়ে বাজারে যেতে হয় এবং বাজার করতে হয়, এটা আমাদের দেশে একটা প্রচলন নিয়ম হয়ে গেছে। সবাই মেনে চলি। যদিও আমি বিবাহিত না, তবে আমার ভাই আমার বোনদের বিবাহের সময়ে আমি পাশে ছিলাম, সবকিছুই দেখেছি প্রত্যক্ষ করেছি। আসলে সেই সময় গুলো মনে রাখার মত সারা জীবন। আপনি তো বিয়ের পরে আপনি নিজে অনুভব করেছেন। আর আমি আমার বিয়ে নয়, আমার ভাই বোনদের বিয়েতে সুন্দর মুহূর্ত উপভোগ করেছি। তাই আমি বুঝতে পারছি আপনার সেই মুহূর্তগুলোর অনুভূতি টা৷

যাই হোক আপনি যেহেতু চেয়েছেন আপনি সেখানকার লোকদের সাথে আবারও সেই সময় ফিরে যেতে চান এবং সে মুহূর্তগুলো আবারও করতে চান। আমি দোয়া করি যেন আপনার মনের আশা আকাঙ্ক্ষা পূরণ করে দেন। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61823.88
ETH 2390.97
USDT 1.00
SBD 2.57