SEC-S10W2 – Happy Stories

Assalamu Alaikum

আমি @ismotara
@Bangladesh থেকে

সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা lকেমন আছেন সবাই? আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই ভালো আছেন। স্টিমিট এনগেজমেন্ট চ্যালেঞ্জ সিজন ১০ এর দ্বিতীয় সপ্তাহে দারুন এক প্রতিযোগীতায় আমি অংশগ্রহণ করতে পেরে সত্যি ই আনন্দিত।
আজকের বিষয় জীবনের সুখী গল্প। আমি আমার জীবনের নানা সুখী ঘটনার মধ্য থেকে কিছু ঘটনা এখন আপনাদের সাথে ভাগ করব।

Add a heading (1).png
made by canva

Describe the happy moments you have spent with your family or friends, whether they are walks, meetings, or anything that has to do with pleasant situations that have made you think that life is worth living.

আমাদের জীবন নানা গল্পে ভরপুর।কিছু কিছু গল্প আমাদের কাঁদায়। আবার কিছুকিছু গল্প আমাদের খুশির জোয়াড়ে ভাসিয়ে নিয়ে যায়।

কস্টের গল্প গুলো আমরা ভুলে যেতে চাই। আর সুখি গল্পগুলো বারবার মনে করিয়ে দেয় কত সুন্দর আমাদের জীবন। অনেক অনেক বছর বেঁচে থাকার অনুপ্রেরণা দেয় জীবনের সুখের মহুর্তগুলো।

গতবছর আমি আর আমার পরিবারের সদস্যরা মিলে হাওড়ে ঘুড়তে গেছিলাম। বাংলাদেশের কিশোরগঞ্জের নিকলি হাওড় অনেক সুন্দর একটা জায়গা। প্রতিবছর বর্ষার মৌশুমে অনেক মানুষ যায় এখানে ঘুড়তে। আমরাও গিয়েছিলাম। অনেক আনন্দ করেছিলাম সেদিন।চারিদিকে পানি আর পানি।কি অপরুপ দৃশ্য।


WhatsApp Image 2023-06-18 at 06.10.01.jpg

WhatsApp Image 2023-06-18 at 06.10.01.jpg


What did you talk about, what music did you listen to, dance to, or just enjoy the moment?

আমার পরিবারের সাথে সময় কাটাতে অনেক ভালো লাগে। আমরা যখন পরিবারের সদস্যরা সবাই একসাথে হই অনেক গল্প আর আনন্দ করি।


WhatsApp Image 2023-06-18 at 06.11.49.jpg

WhatsApp Image 2023-06-18 at 06.08.56.jpg


যে কোন উৎসব অনুষ্ঠানে সবাই একসাথে হই।কয়েক মাস আগে আমার এক খালাতো বোনের বিয়েতে সবাই একত্রিত হইছিলাম।অনেক মজা করেছি সবাই মিলে।


WhatsApp Image 2023-06-18 at 06.08.57.jpg

WhatsApp Image 2023-06-18 at 06.08.56.jpg


আবার গতবছর আমার ভাগিনীর বিয়েতে ও আমরা সবাই অনেক আনন্দ করেছি। আমাদের দেশের বিয়েতে অনেক মজা হয়, খাওয়া-দাওয়া, গান- বাজনা অনেক হৈ হুল্লোড়। বিশেষ অনুষ্ঠানে সবাই একসাথে হয়। অনেকের সাথে দেখা হয় যারা দুরে থাকে।


WhatsApp Image 2023-06-18 at 06.08.57.jpg

WhatsApp Image 2023-06-18 at 06.44.48.jpg


Tell us any anecdote you have because as we know there is always a special moment that remains engraved in our minds

আমাদের পরিবারে নতুন এক সদস্য এসেছে।যাকে নিয়ে আমাদের খুশির কোন সীমা নেই। এই নতুন অতিথিকে নিয়েই দিনের অনেক টা সময় কেটে যায়।আমি সবসময়ই বাচ্চাদের অনেক পছন্দ করি। ছোট ছোট হাত পা অনেক আদর লাগে আমার। ওর সাথে যতক্ষন থাকি, যখন ওর মুখের হাসি দেখতে পাই এত আনন্দ লাগে যা প্রকাশ করার ভাষা আমার জানা নেই।


WhatsApp Image 2023-06-18 at 06.08.55.jpg

WhatsApp Image 2023-06-18 at 06.12.33.jpg

WhatsApp Image 2023-06-18 at 06.12.33.jpg

Please say Ma Sha Allah


From your point of view, what is happiness and how do you seek to achieve it?

আমার মতে জীবনে সুখী হতে বেশি কিছু লাগে না।এমন একটা পরিবার যদি থাকে যেখানে সবাই মিলেমিশে থাকে, সবাই সবাইকে সম্মান করে, ভালোবাসে এবং পরিবারের সদস্যদের মধ্যে একটা ভালো বন্ধন থাকে তাহলেই জীবনে সুখী হওয়া যায়।

আমরা সারাদিন যতই কাজ করি দিনশেষে আমাদের ঠিকানা আমাদের ঘর আমাদের পরিবার।সেখানে যদি মানসিক শান্তি না থাকে তাহলে কেউ সুখী হতে পারবে না। পারিবারিক শান্তি ই সুখের মূল।

আমি সবসময়ই আমার পরিবার এবং পরিবারের বাইরে আমার বন্ধু দের প্রাধান্য দেই। তাদের সাথে থেকেই আমি নিজেকে সুখী মনে করি।তাদের সাথে ঘুরতে, সময় কাটাতেই আমার ভালো লাগে।

উপসংহার

পরিশেষে বলতে চাই, আমাদের এই ছোট্ট জীবনে অনেক চাওয়া কিন্তু না পাওয়াই বেশি। তাই বলে দুঃখ পেলে চলবে না। জীবনের প্রতিটি মহুর্ত থেকে সুখ খুঁজে নিতে হবে।

এই প্রতিযোগিতার মাধ্যমে আমি আমার মনের কথা শেয়ার করলাম। আর এটাই আমার প্রথম পোস্ট এই কমিউনিটি তে। আশা করি আমাকে আপনারা গ্রহন করবেন।

আমার এচিভমেন্ট ১ এর লিংক

আমি আমার বন্ধু @hasina78, @mahadisalim, & @morgan76 কে আমন্ত্রণ জানাই এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করার জন্য।

প্রতিযোগীতার লিংক

সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি। সবার জীবনের দুঃখ গুলো মুছে যাক। সুখে পরিপূর্ণ হোক সবার জীবন। এই প্রত্যাশা রইল।

ধন্যবাদ

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjnzpfRwzmmCgHekgfjGqRPbGvUVS4JFuWCyzFQeB2W85JoxDf3uP9aLMGeedpgDRzZVcNPqHJrVGKGXcmVg.png

Sort:  

আপু, Invite করার জন্য ধন্যবাদ। হাওরের দৃশ্য অনেক সুন্দর। আমি কখনও যাই নি।তবে যাওয়ার খুব ইচ্ছে। নতুন সদস্যেকে খুব কিউট লাগছে।আপনার লেখার জন্য শুভকামনা রইলো।

ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা।

Posted using SteemPro Mobile

 last year 

শুভেচ্ছা বন্ধু @ismotara

এটি সর্বদা উত্তেজনাপূর্ণ হয় যখন আমরা সবাই একটি পরিবার হিসাবে উপভোগ করি, এমনকি আরও বেশি যখন কারণটি হয় একজন সদস্যের বিবাহ, এই মুহূর্তগুলি আমাদের মনে চিরকাল ধরে থাকে, ঠিক যেমন পরিবারের একজন নতুন সদস্যের জন্ম।

প্রতিযোগিতায় যোগদানের জন্য ধন্যবাদ।


Greetings friend @ismotara

It is always exciting when we all enjoy together as a family, even more so when the occasion is the wedding of a member, these moments stay forever in our minds, just like the birth of a new family member.

Thank you for participating in the contest.

CriteriaStatusRate
Status Club
#club100
2/2
Steem Exclusive
1/1
Plagiarism Free
1/1
BOT Free
1/1
Free of AI Content
1/1
Quality of content
2/2
Markdowns
2/2
Total
10/10
Support null 25%
Verification date:
June, 17, 2023

ধন্যবাদ, আমার পোস্ট টি পর্যবেক্ষন করার জন্য।

নিকলি হাওড়ে আমার যাবার সৌভাগ্য হয়েছিলো। আসলেই খুব সুন্দর। আমরা প্রাক্তন প্রেসিডেন্টের বাসভবনেও গিয়েছিলাম। ধন্যবাদ আপু আমাকে আমন্ত্রণ জানানোর জন্য।

@hasina78

ধন্যবাদ, আপু।আমরাও প্রেসিডেন্ট এর বাসভবনে গিয়েছিলাম।অনেক ভিড় ছিল সেদিন। শুক্রবার ছিল তো তাই।অনেক মানুষ যায় ওখানে।

With great emotion we notify you that this article has been curated by @f2i5, member of team #2 at 50%. Your content is amazing, keep working hard to opt for the weekly top.

Voting date: 18/06/2023

image.png

Thanks a lot.

 last year 

¡Saludos amiga!😊

La familia es nuestro tesoro más valioso y, cuando tenemos la oportunidad de compartir momentos hermosos e inolvidables con ellos, tenemos la gran oportunidad de fomentar el mejor tiempo de calidad con ellos.

Me encantó conocer esta historia amiga, ruego a Dios por que continúes viviendo experiencias así de hermosas con ellos. Un fuerte abrazo💚

Dear, @paholags, all the best to you. Thanks for your valuable comments. You will also receive much love from me. Prayers for your family as well.
@ismotara

Thanks for inviting me to join this amazing contest I really appreciate.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66