You are viewing a single comment's thread from:

RE: Daily Abuse Watcher Team Report - (21-28)-07-2024

in STEEM WATCHERlast month (edited)

আসসালামু আলাইকুম। একটু আগে steemit এ ঢুকে দেখলাম আমার post গুলো muted হয়ে গিয়েছে। পড়ে বুঝলাম repeated content দেয়ার কারণে এমনটা হয়েছে। যদি ভালো করে দেখি তাহলে আমি ১ টি পোস্ট বার বার দি নাই আসলে। আমি আমার লেখা গল্প এর পাঠ গুলো দুই জায়গায় দিতাম। আমার profile আর বাংলা কমিউনিটি তে। এটাকে repeated content বলে আমার ধারণা ছিলো না। আমার মনে হয়না এটাকে রিপিটেড বলা যায় কারণ আমি নতুন পাঠ দিতাম বারবার শুধু দুই জায়গাতে দিতাম। যায় হোক repeated হতেও পারে। কাজেই আমার কারণে কমিউনিটি তে কোন সমস্যা হলে আমি দুঃখিত তার জন্য। সমস্যা যাতে না হয় তার কারণে আমি আর কনিউনিটি তে কোন পোস্ট করবো না শুধু আমার profile এ post continue করবো। আমার discord নাই আর কমিউনিটি তে post করা যাচ্ছে না তাই এই comment এ বললাম।

☘️@sheam.bro
And my 2nd account
☘️@abir.bro

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57659.68
ETH 2443.81
USDT 1.00
SBD 2.36