Many Many Thanks To Owner and Admin Of Lebu Techno Steem Community For Selected me a Moderator | 10% beneficearies of @hive-191311 | by @lebutechnosteem

in Lebu Techno Steem2 years ago (edited)

আসসালামুয়ালাইকুম,

হ্যালো,
কেমন আছেন সবাই আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভালো আছেন।

সকল স্টিমিয়ান বন্ধুদের জানাচ্ছি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।
ঈদ মোবারক।

Picsart_22-07-03_02-45-57-904.jpgEdit-picsart app

সেইসঙ্গে আন্তরিক ধন্যবাদ এবং ঈদ মোবারক জানাচ্ছি লেবু টেকনো স্টিম কমিউনিটির কর্তৃপক্ষকে।

লেবু টেকনো স্টিম কমিউনিটি প্রতিষ্ঠা লগ্ন থেকে আমি লেগে ছিলাম।
স্টিমিট জগতের প্রথম অ্যাকাউন্ট খোলার পরে আমি লেবু টেকনো স্টিম কমিউনিটিতে যোগদান করে এবং এডমিনের সঙ্গে পরিচয় হই।

এই কমিউনিটির এডমিট জনাব মোঃ নায়েব আলী ভাই , যার আইডি নাম @doctorstrips
তিনি এখন ডাক্তার এবং শিক্ষক মানুষ এবং নীতিবান একজন ব্যক্তি যাকে আমার খুব ভালো লাগে।

এই কমিউনিটি প্রতিষ্ঠার লগ্ন থেকে আমি পোস্ট করে আসছি।
কিন্তু মাঝখানে একটু ব্যস্ততার কারণে স্টিমিট জগত থেকে বাহিরে ছিলাম।

যার কারনে এই কমিউনিটি সহ বিভিন্ন কমিউনিটিতে কোন প্রকার পোস্ট করতে পারেনি বা স্টিমিটে সম্পৃক্ত থাকতে পারিনি ।

গত মাসে এসে আবার স্টিমিটে যোগদান করার সাথে সাথে এই কমিউনিটিতে একটি টিউটোরিয়াল পোস্ট করি।

তারপর থেকে নিয়মিত চলছে সপ্তাহ দুই-একটি করে বিজ্ঞান ও প্রযুক্তি সম্পর্কিত পোস্ট করে আসছি।

সেই সুবাদে উক্ত কমিউনিটির এডমিন আমাকে মডারেটর হিসেবে নিয়োগ দিয়েছি।
জানিনা উক্ত পদটির দায়িত্ব পালন করতে পারব কি না।
বা পদবীটি ধরে রাখতে পারব কিনা।

আপনারা সবাই সহযোগিতা করলে আমিও হয়তো পদটি ধরে রেখে দায়িত্ব যথাযথ পালন করতে পারব।

এডমিন সাহেব আমাকে মডারেটর হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য যেটুকু কাজ ভাগ করে দেবে সেই অনুযায়ী দায়িত্ব পালন করার চেষ্টা করব।

সেই সঙ্গে এডমিন কে জানাচ্ছি আন্তরিক প্রীতি, শুভেচ্ছা এবং অনেক অনেক ধন্যবাদ আমাকে মডারেটর হিসেবে নিয়োগ দেওয়ার জন্য।

আমি সবার নিকট প্রত্যাশা করি যে সকলে দোয়া করবেন এবং সহযোগিতা করে আমার পাশে থাকবেন।

নিচের লিংকে ক্লিক করে উক্ত কমিউনিটি ডেলিগেশন করতে পারেন,,

DelegationsDelegationsDelegations
50 SP100 SP150 SP
200 SP250 SP300 SP
350 SP400 SP450 SP
500 SP1000 SP2000 SP
5000 SP10000 SP20000 SP

এতক্ষণ সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Best Regards,

@lebutechnosteem

Sort:  

লেবু টেকনো স্টিম কমিউনিটির নতুন মডারেটরকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আমি আশা করি আপনি এই কমিউনিটির উন্নতির জন্য সর্বোচ্চ দে চেষ্টা করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

সুন্দর ও গঠন্মুলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ । দোয়া ও সহযোগিতা করে পাশে থাকলে কৃতজ্ঞ থাকবো।

 2 years ago 

লেবু টেকনো স্টিম কমিউনিটি এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি প্রীতি, শুভেচ্ছা এবং অভিনন্দন।
আপনাকে নতুন মডারেটর হিসেবে আমাদের আন্তরিক শুভেচ্ছা ও সুস্বাগত।
আমরা যে দায়িত্ব আপনাকে দেবো দায়িত্ব যথাযথ পালন করতে পারলেই সার্থকতা।
ধন্যবাদ ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65160.59
ETH 3545.92
USDT 1.00
SBD 2.43