এক্সেল হেয়ার গ্রোথ অয়েল সম্পর্কে

in CoPi2 years ago

আমি আজকে আপদেরনাকে এমন একটা তেলের বিষয়ে জানাবো যেটা আমি গত প্রায় সাত মাস যাবত ব্যাবহার করে আসতেছি। বর্তমান সময়ে চুলের সমস্যা রোধ নিয়ে অনেক ধরনের তেল বাজারে এসেছে এমন কি হয়তো আপনারা অনেকেই অনেক ধরনের তেলের সাথে পরিচিত থাকতে পারেন। তবে এটা একটু ভিন্নরকম তেল। যেটা আমি অনেক যাচাই বাচাই করে আমার নিজের জন্য নির্বাচন করেছি। তাছাড়া তেলটা এক্সেল শপ এর একটি পণ্য হওয়ায় আমার পছন্দের তালিকায় এগিয়ে আছে। তো নিচে এ নিয়ে আপনাদের কাছে ভালো-মন্দ শেয়ার করতে যাচ্ছি।
289292826_402559051927354_6173115280077897210_n.png

উপকারিতা ও সুবিধাঃ

উপকারিতা -
® এ তেল ব্যাবহারে চুল পড়া বন্ধ হয়ে যাবে।
® চুলে খুশকি নামক শব্দটা আর থাকবে না, মানে খুশকি চলে যাবে।
® চুল আগের তুলোনায় গাড়ো বা মোটা ও কালো হয়ে যাবে।
® নতুন চুল গজাবে। তবে আমি যতটুকু বুঝলাম নতুন চুল গজানোর ক্ষেত্রে বয়সের উপর ভিত্তি করে নতুন চুল গজায়। সবার ক্ষেত্রে বা ৩৫ বছরের উর্দ্ধে চুল গজানোর সম্ভাবনা একেবারেই কম।
® চুল আগের তুলোনায় অনেক অনেক গুণ সিল্কি হয়ে যাবে।

সুবিধা-
® এই তেলে ক্যামিকেল জাতিয় কোনো পার্শ্ব-প্রতিক্রিয়া দেখতে পাইনি। তাছাড়া এক্সেল শপের ভাষ্য মতে এটা ন্যাচারাল এবং প্রাকৃতিক উপাদান দিয়েই তৈরি।
® যে রাতে তেলাটা ব্যবহার করে গুমাবেন ঐরাতে আরাম দচে একটা গুম আসবে। এ ব্যাপারটা আমি কয়েকদিন লক্ষ্য করে দেখলাম।
® এই তেল ব্যাবহারে পরিবেশ বান্ধব একধরনের আচারের ঘ্রাণ পাওয়া যায়। যেটা আমার পরিবারের সবার খুব পচন্দ। তাছাড়া
® আমার উপকারিতা দেখে আমার পরিবারের অন্যান্য সদস্যরা অলরেডি এই তেল ব্যবহার করা শুরু করে দিয়েছে।

289322443_376538341240874_764434404739506075_n.png

অসুবিধাঃ

এই তেল ব্যাবহারে অসুবিধার চাইতে সুবিধাটাই বেশি। যেটা উপরে আলোচনা করে এসেছি। তবে একটা অসুবিধা অবশ্যই লক্ষ্য করেছি তা হলো-
® আপনার চুলে আগের তুলোনায় উকুনের পরিমান বেড়ে যাবে। তবে এটা সবার ক্ষেত্রে নয় যারা তেল ব্যাবহারে নিয়ম লংঘন করে তাদের ক্ষেত্রে এমনটা ঘটে।

আমার রেটিংঃ

কোয়ালিটি: ★ ★ ★ ★ ★(৫/৫)
ব্যবহারের দিক থেকে: ★ ★ ★ ★ ★ ৫/৫)
মুল্য : ★ ★ ★ ★(৪/৫
কালার : ★ ★ ★ ★ ★ (৫/৫
সর্বোপরি আমার মতামত: ★ ★ ★ ★ ★ (৫/৫)

উপরে আমি আমার বাস্তব অভিজ্ঞতা শেয়ার করলাম। সবশেষে আমি এটাই বলতে চাই যে, আপনাদের যদি কারো চুল পড়া নিয়ে সমস্যা থাকে বা উপরে আলোচিত উপকারিতা ও সুবিধা গুলো আপনাদের প্রয়োজন মনে করেন। তাহলে আপনারা নির্দ্বিধায় তেলটি ব্যবহার করে দেখতে পারেন।
ইনশাআল্লাহ' আপনাদের যদি সাপোর্ট পাই তাহলে এখন থেকে আমি সবসময় রিয়েল বা আপনাদের উপকারে আসবে এমন কিছু বিষয় নিয়ে আসার চেষ্টা করব।
এই তেল সম্পর্কে আগে থেকেই কারো কোন অভিজ্ঞতা বা কোন কিছু জানার থাকলে রিপ্লাই করতে পারেন। ধন্যবাদ সবাইকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57020.43
ETH 3081.72
USDT 1.00
SBD 2.41