পন্ডস অ্যান্টি এজিং ক্রিম পর্যালোচনা|Ponds Anti Aging cream review

in CoPi2 years ago

আসসালামুু আলাইকুুম, সবাই কেমন আছেন! আশা করি ভালো আছেন।
আমি @sujon309
আমি এই পর্যন্ত দুই-তিনটা বিউটি পণ্য রিভিউ
দিয়েছি, আজকে আরেকটি Ponds Anti Aging cream রিভিউ নিয়ে চলে আসলাম।

বর্তমান বাজার অনেক ভালো মানের অ্যান্টি--এজিং পণ্য, ক্রিম ও সিরাম পাওয়া যায়। কিন্তু চিন্তার বিষয় হচ্ছে আপনার ত্বকের জন্য কোনটি কার্যকর হবে সেটি বেছে নেওয়াটাই বিভ্রান্তিকর এবং সময়ের প্রয়োজন। পন্ডস অ্যান্টি এজিং ক্রিম, পন্ডস হোয়াইট বিউটি এর ব্যবহার ইউজারদের পছন্দের তালিকায় সেরা স্থান দখল করে আছে।

প্রথমে আপনি এটা নিশ্চিত করুন যে আপনার ত্বক কি ধরনের। আপনার ত্বক শুষ্ক, তৈলাক্ত, স্বাভাবিক নাকি সংমিশ্রণ তা নির্বাচন করার চেষ্টা করুন। আপনাকে একটু রিসার্চ করে বুঝতে হবে যে কোন উপাদান গুলির ব্যবহার করার মাধ্যমে আপনার নির্দিষ্ট সমস্যার সর্বোত্তম চিকিৎসা সমাধান পাওয়া যাবে। বলি,বয়সের দাগ বা শুষ্ক দাগযুক্ত ত্বক খুজে বের করুন। তাহলে এটি আপনার ক্ষতিগ্রস্ত ত্বকের জন্য একটি অলৌকিক ট্রান্সফরমার হতে পারে।
ponds 2.png

পণ্যের ভালো দিক গুলো

  • ফন্টস অ্যান্টি-এজিং এইটা দাবি করেছে যে,ত্বকের বার্ধক্যের চিহ্নগুলি যেমন বয়সের দাগ এবং বলিরেখা দূর করতে সক্ষম। আরাও বলে, বলিরেখা এবং বয়সের দাগ ছাড়াও পন্ডস এজ মিরাকল অন্যান্য লক্ষণগুলোকেও মুচে ফেলে। যেমন ঝুলে যাওয়া, সূক্ষ্মরেখা, নিস্তেজ এবং শুষ্ক ত্বক, বড় বড় চিত্র ও রোদে ক্ষতিগ্রস্ত ত্বক।

  • ত্বকের স্থিতিস্থাপকতার মান উন্নত করে,
    এসপিএফ রয়েছে ।

  • ত্বকে উজ্জ্বলতা নিয়ে আসে যা কম্পক্ষে দুই-তিন ঘন্টার জন্য পেস ম্যাট রাখে।

  • এটি অ-চর্বিযুক্ত সেরা অ্যান্টি এজিং ক্রিম।

  • এটি একটি অলৌকিক ত্বকের ট্রান্সফর্মার যা বলিরেখা এবং সূক্ষ্ম লাইনে কাজ করে থাকে।

  • শুধুমাত্র একটি বক্স কমপক্ষে দুই মাস যাবত ব্যবহার করা যায়।

  • এটি সেল ReGEN এর উন্নত প্রযুক্তি।

  • ক্রীমটি অত্যন্ত সুপার ও নরম।

পণ্যের খারাপ দিক গুলো

  • এই পণ্যের বক্সটি তুলনামূলক ওজন বেশি এবং তেমন একটা লাভজনক নয়।
  • গ্রীস্মের মৌসুমের জন্য আমি মনে করি যে SPF 15 যথেষ্ট নয়। প্রোটেক্টর ph ফ্যাক্টর যথেষ্ট নয়।
  • পণ্য-সামগ্রীর পরিমাণের তুলনায় মূল্য বেশি।
  • ব্রণ প্রবণতায় যারা বেশি সমস্যায় আছেন তাদের জন্য এটা ব্লক পরেস।
  • এসপিএফ সূত্রের বিষয়বস্তুর কারণে ত্বকে সাদা ঢালাই ভাব চলে আসে।

সম্পাদকদের পর্যালোচনা

বয়স যখন 35 হয় তখনই অ্যান্টি এজিং ক্রিম ব্যবহার শুরু করার উপযুক্ত সময়। এটি ত্বকের বার্ধক্যের প্রভাবকে বিলম্বিত করতে সাহায্য করে। প্রায় 56 টিরও বেশি দেশে PONDS চলমান রয়েছে। পন্ডস হলো ত্বকের যত্নের পরিচিত একটি নাম এবং অবশ্যই এটা আমার জন্য একটি বিশ্বস্ত ব্র্যান্ড। কারন আমার কিশোর বয়সে আমি ফেসওয়াশ এবং oil-free ক্রিম ব্যবহার করতাম। আর তাই আমি আমার অ্যান্টি-এজিং রেজিমেন শুরু করার জন্য অ্যান্টি এজিং ক্রিম পেয়েছি। পন্ডস ইনস্টিটিউট এটা দাবি করে যে তারা একটি বিশেষ পন্ডস প্রুফ কিট বানিয়েছে যা আপনার কুচকে যাওয়া ত্বকের একটি চাপ নেয়, এবং যা আপনাকে সপ্তাহের পর সপ্তাহ বলিরেখার দৃশ্যমান কমতিকে আক্ষরিকভাবে পরিক্ষা করতে দেয়। Pond's Age মিরাকল ব্যবহার করার আগে আপনি শুধু প্রথম প্রুফ টেপ টি প্রয়োগ করুন এবং সময়ের সাথে সাথে এটার কমতি দেখতে পাবেন। তাই আমি বলব এটি একটি সেরা এন্টি এজিং ক্রিম।
পণ্ডস ৩.jpg

আমার ত্বকে ক্রিমটি লাগানোর পরে এটি গোলাপি ম্যাট আভা দেয় এবং ছিদ্রের উপস্থিতি কমিয়ে দেয়। তাছাড়া মুখটি দেখতে তেলে ভেজা বলে মনে হয় না। তাছাড়া ক্রিমটি অন্যান্য ক্রীমের মতো স্টিকি নয়। আর আমি এটির উপর মেকআপ করতে পারি যা অত্যন্ত ভালো দিগ। আমার মুখের বয়সের দাগ মাত্র 7 দিন পর থেকে মুচে যেতে শুরু করে।

আমি একটা বিষয় বলতে প্রায় ভুলেই গেছিলাম। আপনারা এই বিষয়টি সবসময় মাথায় রাখবেন তা হচ্ছে - আমরা প্রায় প্রতিনিয়তই দেখে থাকি যে টিভি বা অন্যান্য বিজ্ঞাপনে দেখা যায় নির্দিষ্ট পরিমান বয়স কমিয়ে ফেলার কথা বলতেছে আপনারা একদমই এগুলাতে কান দিতে যাবেন না। আমার সামান্য গিগমিন্টেশন আছে, আমার গালের উপরে বাদামী রং ছিলো এবং আমি লক্ষ্য করে দেখেছি যে সাতদিন পর এটা কমতে শুরু করেছে। কিন্তু আমি ক্রিমটি ব্যবহার করা বন্ধ করার সাথে সাথে আবার এটি ফিরে আসতে শুরু করে।
তাছাড়া আমি খেয়াল করে দেখেছি যে ক্রিমটি ব্যবহার করার পরে এটি সানস্ক্রিন সামগ্রির উপস্থিতির কারণে একটি সাদা কাস্ট এর মত দেখায়।

আমি মনে করি এই ক্রিম এর পরিমান অনুযায়ী দামের পরিমাণ একটু বেশি।কিন্তু অ্যান্টি এজিং ক্রীম প্রসাধনী এবং ত্বকের যত্নের ক্ষেত্রে কোম্পানিগুলোর জন্য একটি আলোচিত বিষয়।

আপনার যদি ত্বকের এলার্জি বা অন্য যে কোন চর্ম রোগের সমস্যা থাকে তাহলে আপনি ক্রিমটি প্রয়োগ করার আগে একজন চর্মরোগ বিশেষজ্ঞের সাথে পরামর্শ করে নেওয়া ভালো হবে।

ওভারল রেটিং (৪.৮/৫)

বিবরণরেটিং
পণ্যের গৃুণগতমান★★★★(৪/৫)
পণ্যের মূল্য★★★ ‍(৩/৫)
পণ্যের চাহিদা ও উপকারিতা★★★★ (৪/৫)
সর্বপরি ‍আমার রেটিং★★★★(৪/৫)

বিগত এক বছরের বেশি সময় ধরে ব্যবহার করার পর মতামত

আসলে এই ক্রিমটা হচ্ছে হারানো glow ফিরে পাওয়ার জন্য। যাদের আগে glowing skin ছিলো কিন্তু ব্যাস্ততার জন্যে গ্লো নষ্ট হয়ে গেছে এটি তাদের জন্যে। পন্ডস এর ক্রীমগুলো ব্যবহারের নির্দিষ্ট নিয়ম থাকে। নিয়ম অনুযায়ী ব্যাবহার করলে রেজাল্ট আসে। পন্ডস এর স্টোরগুলো থেকে কিনলে অরজিনাল প্রোডাক্ট পাওয়া যায় আর সেলস গার্ল বলে দেয় কিভাবে ব্যাবহার করতে হয়। রেগুলার ব্যাবহার করি তাই বলছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56924.47
ETH 3086.51
USDT 1.00
SBD 2.41