Consumer Opinion (BD) Community ta আমার ছোট্ট পরিচয়

in CoPi2 years ago

কমিউনিটির সকল সদস্যএবং পরিচালনা বোর্ড এ যারা আছেন সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং সালাম "আসসালামু আলাইকুম"

My identity: হাই, আমি রুমি. আমার বাড়ি হচ্ছে টাঙ্গাইলে, Butআমি টঙ্গীতে থাকি. আমি টাঙ্গাইল HABHIT থেকে টেক্সটাইলে ডিপ্লোমা করেছি.
Social Media Agency (1).jpg
দীর্ঘ চার বছর আমি জব করেছি .
আপাতত এখন আমি কোন কিছু করিনা.

My hobby: আমার অনেক শখ ছিল But এখন কোন সখ নেই .এখন একটাই শখ সেটা হল ফ্রিল্যান্সিং শেখা Iআশা করি সবাই আমার জন্য দোয়া করবেন. আমি যেন কাজ শিখতে পারি সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ .

Sort:  
Loading...

Welcome to our community. Please post any kind of review including products, services, places, food, movie, book, restaurant, and hotel etc. Thank you

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37