Review for Omuda nail curter model-A3081:

in CoPi2 years ago
নখ মানুষের শরীরের গুরুত্বপূর্ণ একটি অংশ। কিন্তু এই নখ যদি অপরিষ্কার থাকে এবং বড় হয়ে যায় তখন সেটা শরীরের জন্য খারাপ দেখায় এবং শরীরের সৌন্দর্যকে নষ্ট করে দেয়। তাই আমাদের উচিত সবসময় আমাদের হাত এবং পায়ের নখ কে ছোট করে রাখা। এজন্য আমরা নেইল কাটার, ব্লেড বা অন্য যে কোন উপাদান ব্যবহার করে থাকি। তবে আমার কাছে মনে হয় যে নেলকাটার টা ব্যবহার করাই উত্তম। আমি আমার নখ কাটার জন্য Omuda নেইল ক্লিপার বা নেইল কাটার ব্যবহার করে থাকি, যার মডেল হচ্ছে- A3081। এই নেলকাটার এটি একটি চায়না প্রোডাক্ট কিন্তু এর সুবিধা এবং ব্যবহার আমার কাছে অনেক ভালো মনে হচ্ছে।

image.png
image source

নিচে এই নেইল কাটারটির বৈশিষ্ট্য এবং সুবিধা তুলে ধরা হলোঃ

১. ব্রান্ডঃ Omuda
২. প্রোডাক্টঃ নেইলকাটার
৩. ম্যাটেরিয়ালঃ কার্বন স্টিল।
৪. ট্রান্সপারেন্ট লক সিস্টেম।
৫. মডেল নাম্বারঃ OmudaA3081

Omuda-A3081 নেইল কাটারের রিভিউঃ
চূড়ান্ত রেটিংঃ
★ ★ ★ ★ (৪.২৫/৫)
▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃
গুণগত মানঃ ★★★★ (৪/৫)
দামঃ ★★★★(৪/৫)
ব্যবহারের সুবিধাঃ ★★★★★ (৫/৫)

চায়না প্রোডাক্ট হলেও এটি একটি ভাল মানের প্রোডাক্ট, প্রোডাক্টটি ব্যবহার করে আমি অনেক সুবিধা পাচ্ছি এবং অতি সহজেই হাত এবং পায়ের নখ অতি যত্ন সহকারে কাটতে পারছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59789.86
ETH 2418.86
USDT 1.00
SBD 2.43