Consumer Opinion (BD) কমিউনিটিতে "আমার পরিচয়"

in CoPi2 years ago (edited)

Consumer Opinion (BD) কমিউনিটির সকল সদস্যগণ এবং পরিচালনা বোর্ড এ যারা আছেন সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং সালাম "আসসালামু আলাইকুম"

IMG_20200126_134234.jpg

আশাকরি সকলেই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে সুস্থ আছেন এবং ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। Consumer Opinion (BD) কমিউনিটির একজন ভেরিফাইড সদস্য হবার জন্য সকলের সাথে আমার সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরছি।

আমার পরিচিতি:
আমি আজিজুল মিয়া। জন্মসূত্রে একজন বাংলাদেশী এবং মাতৃভাষা বাংলা হওয়ার কারণে মনে প্রাণে একজন বাঙালি। আমার বয়স ৩৭ বছর। বর্তমানে আমি এক পুত্র সন্তানের জনক।ঢাকা বিভাগের দক্ষিনাঞ্চলের বৃহত্তর ফরিদপুরের মাদারীপুর জেলাধীন মাদারিপুর থানার প্রত্যন্ত এক গ্রামে আমার জন্ম। ।মাদারিপুরেই আমার বেড়ে ওঠা এবং স্থানীয় একটি প্রাইমেরী স্কুল থেকেই আমার শিক্ষাজীবন শুরু, আমি মিঠাপুর এল এন উচ্চ বিদ্যালয় থেকে ২০০০ সালে বিজ্ঞান বিভাগ থেকে এস এস সি পাস করি এবং সরকারী নাজিমউদ্দিন কলেজ (মাদারীপুর) থেকে ২০০২ সালে মানবিক বিভাগ থেকে এইচ এস সি পাশ করি। ২০১০ সালে আমি জগ্ননাথ বিশ্ববিদ্যালয় থেকে আমি বাংলা বিভাগ থেকে চার বছর মেয়াদী অনার্স সহ মাস্টার্স শেষ করি। তবে বর্তমানে পেশাগত কারনে ঢাকাতে বসবাস করছি।

IMG_20210126_154150_983.jpg

আমার শিক্ষাগত যোগ্যতা:
২০১০ সালে আমি জগ্ননাথ বিশ্ববিদ্যালয় থেকে আমি বাংলা বিভাগ থেকে চার বছর মেয়াদী অনার্স সহ মাস্টার্স শেষ করেছি।

আমার পেশা
বর্তমানে আমি ঢাকায় একটি বেসরকারী কোম্পপানীতে ম্যানেজার হিসেবে কর্মরত আছি।

আমার শখ:
আমাদের সকলেরই কমবেশি শখ রয়েছে। আমিও এর মধ্যে ব্যতিক্রম নই। আমার অন্যতম শখ হচ্ছে বাংলাদেশের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে বেড়ানো। যদিও সময়ের অভাবে তেমন একটা ঘুরা হয় না। তবে সময় পেলে লেখালেখি করি এবং ছবি দেখি। ছোট বেলা থেকেই লেখা লেখির প্রতি আমার খুব আগ্রহ ছিলো, সেই সুবাদেই যখনই সম্য় পেতাম তখনই বিভিন্ন ছড়া, গান, কবিতা, উপন্যাস ছোট গল্প লেখার চেষ্টা করতাম এবং লিখতাম ও বটে।

IMG_20210924_074239.jpg

আমার ব্লগিং অভিজ্ঞতা:
আমি ২০১৬ সাল থেকে ব্লগিং করে আসছি। আমার ব্লগিং যাত্রা হয়েছিল Steemit দিয়ে। তারপর আমি Hive.blog এবং Burl.com এ কিছুদিন কাজ করেছি।

স্টিমিট এবং Consumer Opinion (BD) সম্পর্কে যেভাবে জেনেছি
আমার ব্লগিং যাত্রা শুরু হয়েছিল আমার ছোট ভাই জনাব মোঃ সাইফুল ইসলাম এর হাত ধরে। আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কেও উনার কাছ থেকে জেনেছি। তবে সত্যি বলতে আমি একজন এই কমিউনিটির ভেরিফাইড মেম্বার ছিলাম। কিন্তু সময়ের ব্যস্ততার কারণে অনেকদিন পোষ্ট করা হয়নি।

সবশেষে বলতে চাই আমি এখন থেকে নিয়মিত হওয়ার চেষ্টা করব। এবং এই কমিউনিটিতে পরিচিত এবং অপরিচিত সকলের কাছ থেকে সবসময় সহযোগিতা কামনা করছি। আশা করি যেকোনো প্রয়োজনে সকলের সহযোগিতা পাব।
ধন্যবাদ সকলকে আপনার মূল্যবান সময় নষ্ট করে আমার পরিচিতি জানার জন্য। এবং আমি সকলের সাথে পরিচিত হতে পেরে সত্যিই আনন্দিত। আবারো ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

good job

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58091.16
ETH 2357.50
USDT 1.00
SBD 2.44