REVIEW FOR "realme narzo 50" mobile phone:

in CoPi2 years ago

realme narzo 50

বর্তমান সময়ে মোবাইলের ব্যবহার যে কতটা গুরুত্বপুর্ণ সেটা বলে শেষ করা যাবে না। বর্তমানে যোগাযোগের অন্যতম মাধ্যম হচ্ছে মোবাইল ফোন। বাজারে অনেক কোম্পানির মোবাইল ফোন পাওয়া যায়। সব ফোনই কিন্তু ভালো মানের মোবাইল না। আমাদের উচিৎ ভালো মতো যাচাই বাচাই করে একটি ভালো মানের মোবাইল ফোন কেনা। আজ আমি এমন একটি মোবাইল ফোন সম্পর্কে আপনাদের বলবো যেটা এই মুহুতে বাজারের প্রথম দিকে থাকা কয়েকটি ফোনের মধ্যে অন্যতম। ফোনটি হচ্ছে-realme narzo 50। আমার ব্যবহারের উপর ভিক্তি করে আমি বলতে পারি যে বাজারের অন্যান্য মোবাইল ফোন থেকে এই ফোনের ব্যবহার সুবিধা অনেক বেশি।

image.png
image source

এবার দেখা যাক কি কি সুবিধা নিয়ে বাজারে এসেছে realme narzo 50 মডেলের মোবাইল ফোনটি-

বৈশিষ্ট্যসমূহঃ
১. র‍্যামঃ ৪ জিবি
২. রোমঃ ৬৪ জিবি
৩. সেলফি ক্যামেরাঃ ১৬ মেগা পিক্সেল
৪. নরমল ক্যামেরাঃ ৫০ মেগা পিক্সেল
৫. এন্ড্রয়েড ভার্সনঃ ১১
৬. রেজ্যুলেশনঃ FHD+
৭. সি পি ইউঃ Octa-core, 2.05GHz পর্যন্ত
৮. জি পি ইউঃ Mali-G57 MC2
৯. ব্যাটারিঃ ৫০০০ mAh
১০. ডিস্পলেঃ ১২০Hz আল্ট্রা স্মুথ
১১. কালারঃ গ্রে এবং সবুজ।
১২. দামঃ ১৭৭৯৯ টাকা।

সর্বোপরি আমার রিভিউ রেটিংঃ
★ ★ ★ ★ (৪/৫)
▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃
মানের দিক থেকেঃ ★★★★(৪/৫)
ব্যাবহারে দিক থেকেঃ ★★★★(৪/৫)
দামঃ ★★★★(৪/৫)
ক্যামেরাঃ ★★★★(৪/৫)

সুবিধাঃ
১. অল্প সময়ের চার্জ হয়।
২. দীর্ঘ সময় চার্জ ধরে রাখে।
৩. একসাথে দীর্ঘ সময় ব্যবহার করলে ও গরম হয়।
৪. অতিরিক্ত মেমোরি দরকার হয় না।
৫. চমৎকার ক্যামেরা।

image.png
image source

সর্বোপরি, আমি বলতে চাই যে, একটা ভালো মানের প্রোডাক্ট সব সময়ই ভালো সার্ভিস দিয়ে থাকে। তাই আমাদের যে কোন ব্যবহিত জিনিস কেনার আগে পণ্যটি সম্পর্কে যাচাই বাচাই করে এবং সম্ভব হলে প্রত্যেকটি পন্যের রিভিউ দেখে কিনবেন। কেননা একমাত্র পাবলিক রিভিউতেই আপনি পণ্যটির সঠিক মান সম্পর্কে জানতে পারবেন। সুতরাং আমি বলতে চাই যে, কোন প্রোডাক্টের রিভিউ একটি গুরুত্বপূর্ণ বিষয়।

Sort:  
 2 years ago 

Good review

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69942.87
ETH 3793.57
USDT 1.00
SBD 3.73