Review for Cool Quartz Leather stylish Wrist Watch For Man:

in CoPi2 years ago
ঘড়ি আমাদের অতি প্রয়োজনীয় একটি জিনিস। আমরা কমবেশি সকলেই হাত ঘড়ি ব্যবহার করি। কিন্তু আধুনিকতার যুগে মোবাইল ফোনের ব্যবহারের কারণে ঘরের ব্যবহার দিন দিন কমে যাচ্ছে। তারপরও আমাদের সমাজে এমন লোক আছে যারা এখনো ঘড়ি ব্যবহার করতে অনেক পছন্দ করেন। আমি নিজেও খুব একটা ঘড়ি ব্যবহার করিনা কিন্তু প্রয়োজনের তাগিদে কখনও কখনও পড়তে হয়। আজ আমি আমার ব্যবহৃত ঘড়িটির বিস্তারিত আপনাদের সামনে বর্ণনা করব। আমার ব্যবহৃত ঘড়িটি হচ্ছে Cool Quartz Leather Stylish Wrist Watch। আমার ঘড়িটি হচ্ছে কালো কালারের গোল ফ্রেমের ঘড়ি। এর বাজার মূল্য ৬৫০ টাকা হলেও আমি দারাজ থেকে মাত্র ১৫০ টাকায় ঘড়িটি কিনেছি।

image.png
image source

নিচে ঘড়িটির বৈশিষ্ট্য তুলে ধরা হলোঃ
১. পণ্যের ধরন: ঘড়ি
২. ফ্রেমের আকৃতি: গোলাকার
৩. সামঞ্জস্যযোগ্য পিন
৪. সেরা মানের পণ্য
৫. স্মার্ট ডিজাইন

চুড়ান্ত রেটিংঃ
★ ★ ★ ★ (৪/৫)
▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃
ঘড়িটির মানঃ ★★★★(৪/৫)
ব্যবহারঃ ★★★★(৪/৫)
দামঃ ★★★★★ (৫/৫)

ঘড়িটি পানি সহনীয় নয়। তাই ব্যবহার করার সময় পানি থেকে সাবধান থাকতে হবে।

এটি ব্যবহার করা সহজ এবং সুবিধাজনক। ঘড়িটি ব্যবহার করে আমার কাছে ভালই মনে হচ্ছে এবং এর সার্ভিস সঠিক আছে, কেউ চাইলে আপনারা ঘড়ি টি কিনতে পারেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59634.64
ETH 2590.21
USDT 1.00
SBD 2.47