Mediplus Ds টুথপেস্ট এর রিভিউঃ

in CoPi2 years ago

Mediplus Ds টুথপেস্টঃ

আমাকে যদি জিজ্ঞেস করা হয় যে, দাঁতের যত্ন নেওয়ার জন্য যে প্রয়োজনীয় জিনিসগুলো ব্যবহার করা হয়, তার মধ্যে সর্বপ্রথম আপনি কোন জিনিসটি রাখবেন? আমি চোখ বুজে বলবো টুথপেস্ট। কারণ আমি যতটুকু জানি, ছোট বড় সবার দাঁতের যত্নের প্রাথমিক ধাঁপ হচ্ছে টুথপেস্ট। প্রাথমিক ধাপ টুথপেস্ট হলে ও আমাদের অবশ্যই ভালো মানের টুথপেস্ট নির্বাচন করতে হবে। আর সেদিক বিবেচনা করেই আমি আমার দাঁতের যত্নে Mediplus Ds টুথপেস্টটি ব্যবহার করছি। টুথপেস্টটি বাছাই করার আগে এর কার্যকারিতা এবং ভালো-মন্দ যাচাই এবং ডাক্তারের পরামর্শ নিয়ে তার পরে ব্যবহার নিশ্চিত করেছি।

image.png
image source

Mediplus Ds টুথপেস্ট এর রিভিউ রেটিংঃ
Overall Rating
★ ★ ★ ★ (4/5)
▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃▃
Quality: ★★★★ 4/5
Use: ★★★★★ 4/5
Price: ★★★★★ 4/5

তাহলে দেখা যাক সুবিধা এবং বৈশিষ্ট্য আছে এই টুথপেস্টে:

ব্র্যান্ডঃ মেডিপ্লাস
পণ্যঃ টুথ পেস্ট
দাঁতের পরিপুর্ন যত্ন নেয়।
ক্যালসিয়াম এবং খনিজ সূত্র গহ্বরের প্রাথমিক লক্ষণ খোঁজে এবং মেরামত করে।
উচ্চ মানের টুথপেস্ট
সুস্থ জীবনের জন্য ভালো মানের টুথপেস্ট।
সেরা দাম, সেরা পণ্য
ফ্রেশ অ্যাসেন্ট
ভালো মানের পণ্য।
ওজন: 140 গ্রাম
উচ্চ মানের টুথপেস্ট

প্রায় দুই বছর যাবত আমি Mediplus Ds টুথপেস্টটি ব্যবহার করে আসছি, আমি মোটামুটি ভালো অনুভব করছি এবং দাঁতের যত্নে ও খুব ভালই কাজ করছে, দাঁতের ক্ষয়রোধে কার্যকর ভুমিকা পালন করছে, এবং দাঁতের পরিষ্কার এ ভালোই কাজ করে।

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

This post has received a 59.79 % upvote from @boomerang.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58320.47
ETH 2367.43
USDT 1.00
SBD 2.45