Me and my wife go to the village market to buy some necessary products

in BDCommunity4 years ago

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন।আশা করি সবাই ভাল আছেন।আমি মহান আল্লাহ তাআলার ইচ্ছায় ভালো আছি।
বন্ধুরা, আজ বৃহস্পতিবার ২৮ মে ২০২০।আজ আমি প্রয়োজনীয় কিছু পণ্য কিনতে আমার স্ত্রীকে নিয়ে গ্রামের একটি বাজারে গিয়েছিলাম।স্ত্রীকে নিয়ে গ্রামের বাজারে গিয়ে বিভিন্ন প্রয়োজনীয় পণ্য কেনার বিষয়ে আজ আপনাদের সাথে কথা বলবো।

চলুন কথা বলি

IMG_20200528_152338~2.jpg

IMG_20200528_152803~2.jpg

বন্ধুরা আজ আমি আমাদের গড়াসিন গ্রামে রয়েছি।আমার সাথে আমার স্ত্রী ও আমার কন‍্যা সন্তান রয়েছে।আজ আমার স্ত্রী ও কন্যা সন্তানের জন্য বাজার থেকে কিছু প্রয়োজনীয় পণ্য কেনার দরকার ছিল।তাই আমার স্ত্রী ও আমি সিদ্ধান্ত নিলাম আজ বিকালে বাজারে যাব।তবে আমার সন্তানকে নিয়ে যাব না।কারণ মহামারী করোনা ভাইরাসের কারণে পৃথিবী আজ অস্থির।আমাদের বাংলাদেশেও এই ভাইরাস ভয়াবহ রূপ নিয়েছে।তাই এই সময়ে বাচ্চা ছেলে মেয়েদের বাহিরে না নেওয়াই ভালো।আমি ও আমার স্ত্রী সিদ্ধান্ত নিলাম আমরা স্বাস্থ্যবিধি মেনে বাজারে যাবো।

IMG_20200528_155343~2.jpg

IMG_20200528_155326~2.jpg

এরপর আমরা বিকেল তিনটায় বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বের হলাম।বাড়িতে আমাদের সন্তানকে রেখে গেলাম।আমরা যথারীতি স্বাস্থ্যবিধি মেনে বাড়ি থেকে বের হলাম।আমরা মুখে মাস্ক ও হাতে হ্যান্ড স্যানিটাইজার মেখে বাড়ি থেকে বের হলাম।বাড়ি থেকে বেরিয়ে প্রথমে আমরা আমাদের বাড়ির সামনের রাস্তায় দাঁড়ালাম।একটু পরে একটি ব্যাটারি চালিত অটো গাড়ি আসলো।আমরা সেই অটো গাড়িতে উঠে বসলাম।অটো গাড়ি বাজারের উদ্দেশ্যে রওনা দিল।

IMG_20200528_155210~2.jpg

IMG_20200528_155248~2.jpg

আমাদের গন্তব্য স্থান ছিল ছিলিমপুর বাজার।ছিলিমপুর বাজার আমাদের গড়াসিন গ্রাম থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে অবস্থিত।ছিলিমপুর বাজারটি আমাদের টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানায় অবস্থিত।এরপর অটো গাড়ি আমাদের নিয়ে বাজারে পৌঁছে গেল।আমরা অটো গাড়ি থেকে নামলাম।অটো গাড়ি থেকে নেমে আমরা সরাসরি কাপড়ের দোকানে গেলাম।কাপড়ের দোকান থেকে আমার স্ত্রী তার জন্য কিছু পোশাক কিনলো।

IMG_20200528_164100~2.jpg

IMG_20200528_164037~2.jpg

প্রথম দোকান থেকে শুধু আমার স্ত্রী তার জন‍্য কিছু পোশাক কিনলো‌।এরপর আমরা অন্য আরেকটি দোকানে গেলাম।সেই দোকান থেকে আমাদের সন্তানের জন্য কিছু পোশাক কিনলাম।আমরা বেশি দোকানে গেলাম না, দুই দোকান থেকেই পোশাক কিনে শেষ করলাম।এরপর আমাদের কিছু ওষুধের প্রয়োজন ছিল।তাই পোশাক কেনা শেষ করে আমরা ওষুধের দোকানে গিয়ে কিছু ওষুধ কিনলাম।কেনাকাটা শেষ করে আমি ও আমার স্ত্রী কিছুদূর হাঁটলাম।হাঁটার সময় আমরা একটি দোকান থেকে দুটো চিপস কিনলাম।হাঁটতে হাঁটতে আমরা ব‍্যাটারী চালিত অটো গাড়ির স্ট্যান্ডে আসলাম।স্ট্যান্ডে এসে আবার আমরা অটো গাড়িতে উঠে বসলাম বাড়ি ফেরার উদ্দেশ্যে।এরপর অটো গাড়িতে উঠে বসে আমরা বাড়ি ফিরে এলাম।বন্ধুরা বাজারে গিয়ে কেনাকাটা করার সময় কিছু ছবি তুলেছিলাম।আমি আমার ব্যবহৃত মোবাইল ক্যামেরা দিয়ে বাজারে যাওয়ার পথে ও বাজারে গিয়ে কিছু ছবি তুলেছিলাম।ছবিগুলো আপনাদের মাঝে এখানে শেয়ার করলাম।

IMG_20200528_164050~2.jpg

এই ছিল আজ বৃহস্পতিবার আমার স্ত্রীকে নিয়ে গ্রামের বাজারে গিয়ে প্রয়োজনীয় পণ্য কেনার গল্প।
সবাই ভাল থাকবেন।আজ এ পর্যন্তই।আমি আপনাদের সুস্বাস্থ্য কামনা করি।আশা করি আবার দেখা হবে।

My Twitter

My Youtube Channel

My Facebook

ধন্যবাদ

@mdaminulislam

Sort:  

Cloth is an important for our every day. Without cloth we cannot live in the world. Cloth is an essential for every person. And everyone use cloth. Cloth marketing is very very funny and interesting.

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64231.88
ETH 3128.59
USDT 1.00
SBD 3.95