Steem Activity Club New CONTEST - DAY 1

আমি শুরুতে আপনাদের ধন্যবাদ জানাতে চাই। এত্ত সুন্দর একটি কটেস্ট তৈরি করার জন্য,
pygmalion34, @steemit-turkiye, @habercitr
ইস্টিমেট প্লাট ফ্রোম টা পেয়ে আমি সত্যি খুসি।
এটি আমার কাছে এসেছে আলাদিন এর চেরাক এর মতো। আর যে আমাকে এটিরখোজ দিয়েছে তার কথা না বললে নই। তাকেও আমি ধন্যবাদ জানাচ্ছি @mostofajaman
Screenshot_20210509-232812.png

তিনি আমাকে কেবল খুলেই দেই নি বরং সব কাজ শিখিয়ে দিয়েছেন আমি প্রথমত কিছুই বুঝতে পারি নি কি ভাবে ভট দিতে হয় কিভাবে পোস্ট করতে হয় কি ভাবে এখান থেকে টাকা ইনকাম করা যাই সব আমি তার কাছ থেকে শিখছি।
তার কাছ থেকে আমি এসিম্মেন্ট 1 পোস্ট কিভাবে করতে হয় সেই ধারনা নিছি, এখন আমি নিজেই এটি সম্পন্য শিখে গেছি এবং আমার ফ্রেন্ড @sagorhossin কে শিখিয়ে দিচ্ছি এছাড়াও স্টিমিট এসে আমার বেশ কিছু দেশি এবন বিদেশি বন্ধু হয়ে ছেয়েছে যারা আমার এখানে কাজ করতে সহায়তা করে ছে ।
আমি জানতাম না এখানে কপি পোস্ট করা যাই না সেই বিষয়ে আমাকে অনেকে ধারনা দিয়েছে আমি এ
এবং এখানে এসে আমার বেশ কিছু গ্রুপ এডমিন এর ব্যাভারে আমি মুগ্ধ হয়েছি। প্রেতিটা গ্রুপের এডমিন রা খুব সহানুভূতি শীল এবং দক্ষ বলে আমার মনে হয়েছে। @towfiq @olisa, @maksina

স্টিমে একটি বট আছে এটি কম্পিউটারে দারা পরিচালিত তার কাজ দেখেও আমি মুগ্ধ হয়েছি
আমি এখন মনে করছি এই প্লাট ফ্রম থেকে ভালো একটা আয় করা যাবে।

Screenshot_20210517-202007.png

আমি সবার সহায়তা কামনা করছি।
স্টিম এ একাঊন্ট খুলে আমার ভালো একটি অভিজ্ঞতা হয়েছে। আমি বুঝতে পারছি সেটা সবাই কে বলতে চাই এখানে যারা নতুন যয়েন হয়েছেন রুলস অনুযায়ি কাজ করুন ভট দিন কন্টেস্ট জয়েন করুন নিশই আপনি এখানভথেকে ভাল একটা আয় করতে পারবেনল
এই করোনা কালিন সময়ে গরে বসে কাজ করার মতো এত্ত ভালো প্লাট ফ্রম আছে বলে আমার মনে হয় না।এসিম্মেন্ট 1 করে পেয়ে যাবে 7/8 দলার কাজ শুরু করুন নিশ্চিত এখান থেকে আপনি ইনকাম করেতে পারবেন। আমার মনে হচ্ছে এটি আমায় অনেক দূর এগিয়ে নিয়ে যাবে ববং সুন্দর একটি কেরিয়ার গড়তে সহায়তা করবে। ধন্যাবাদ সবাই কে আমি সবার সার্প্ট আশা করছি
#steemactivityclub #contest #bangladesh #beterlife #

Sort:  

Thank you very much for participating in the contest.

 3 years ago 

Hello there. I have read your introduction.

Everyone always experiences something while living. Without experience, it cannot go forward. It is very determined to succeed, and it must be done sincerely. I see that this potential exists in you. Continue to be like this.

I wish you good luck. Best regards.

What is the result of this contest?

 3 years ago 

Hello :)
The result of this competition has been announced. Like you're a little late. :)

I recommend that you be active and follow the competitions. Best regards.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57688.87
ETH 3100.54
USDT 1.00
SBD 2.37